প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দাউদকান্দিতে সাবেক সৈনিকের উপর হামলার ঘটনায় ২ জন গ্রেপ্তার

20
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক :

জুলাই ৪, ২০২০


 

দাউদকান্দি প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দিতে সৎ ভাইয়েরা হামলা চালিয়ে জয়নাল আবেদিন(৬০) নামে সেনাবাহিনীর প্রাক্তন সৈনিক আহত করেছে। উপজেলার গোয়লমারী ইউনিয়নের মিনারদিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ হামলার ঘটনায় পুলিশ মাসুদ ও শাহীন নামে দু’জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।

আহত জয়নাল আবেদিন কুমিল্লার ময়নামতি ক্যান্টমেন্ট সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শনিবার সকালে আহত সৈনিক জয়নালের স্ত্রী ফেরদৌসী বেগম সাংবাদিকদের বলেন, স্বামীর সৎ ভাইয়েরা আমার শশুরের কাছ জমিসহ বাড়ীর সবটুকু জায়গা লিখে নিয়েছে। আমাদের থাকার কোন জায়গা না থাকায় আমার চাচাদের দেয়া জায়গায় থাকি। জমি নিয়ে মামলা করায় গত ২৪ জুন রাতে আমার স্বামীর উপর তার সৎ ভাই মাসুদ,রুহুল আমিন গংরা হামলা করে। এখন স্বামীর চিকিৎসা খরচ চালাতে গিয়ে হিমশিম খাচ্ছি। আজ দশদিন যাবৎ ছয় ছেলেমেয়ে নিয়ে খেয়ে না খেয়ে দিন পার করছি। হামলার ঘটনায় করা মামলা তুলে নেয়ার হুমকিতে ছেলে মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় আছি।

আরও পড়ুন:  কুমিল্লায় আজ আরও ৪৭ জনের করোনা শনাক্ত, সর্বোচ্চ শনাক্ত সিটিতে

মামলার তদন্তকারী দাউদকান্দি মডেল থানার এসআই সুজন দত্ত জানান, হামলাকারী দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের ধরার চেষ্টা চলছে।
































আর পড়তে পারেন












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।