প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

সু’শান্ত ও তার প্রাক্তন প্রে’মিকা অঙ্কিতার মু’ক্তি না পাওয়া গানের ভিডি’ওটি ভাই’রাল এখন নেট’দুনিয়ায়, দেখে নিন

26
সু’শান্ত ও তার প্রাক্তন প্রে’মিকা অঙ্কিতার মু’ক্তি না পাওয়া গানের ভিডি’ওটি ভাই’রাল এখন নেট’দুনিয়ায়, দেখে নিন
পড়া যাবে: < 1 minute

কারিনা কাপুর এই ভিক্ষুক বাচ্চাটির সাথে যা দুর্ব্যবহার করলেন তা দেখে সোশ্যাল মিডিয়া নিন্দার ঝড়
32 mins ago

৫০০০ বছর ধরে মৃ`ত মা সন্তানকে জড়িয়ে রেখেছেন পরম আদরে
33 mins ago

সু’শান্তকে শ্রদ্ধা জানিয়ে তারই ছবির গান গেয়ে নেট দুনিয়া কাঁপালেন কিশোর, ভিডিও ভাইরাল
34 mins ago

চোখে সুপারস্টার হওয়ার স্বপ্ন নিয়ে টেলি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রথম অভিনয় করেন জিস দেশ মে হ্যায় মেরা দিল। তারপরই বড়ো সুযোগ একতা কাপুরের হাত ধরে পবিত্র রিস্তায় অভিনয় করে রাতারাতি গোটা দেশবাসির মন জয় করে নেন। মানব অর্চনার জুটি মন ছুয়ে যায় সকলের।

রিল লাইফের জুটি রিয়েল লাইফে জুটি বাঁধতে সময় লাগেনি বেশি। সুশান্ত এবং অঙ্কিতার জুটি নজর কাড়ে সকলের। তারপরই সুযোগ পান বলিউডে কাইপোচে সিনেমায়। আর প্রথম সিনেমায় বাজিমাৎ। এত সাফল্যের পরেও কেনো এতো অবসাদ কেনো মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী হতে হল তাকে এই প্রশ্ন রাতের ঘুম কেড়ে নিয়েছে দেশবাসির।

আরও পড়ুন:  বুকে ক্ষত নিয়ে রাস্তার গর্ত দেখলেই বুজিয়ে দেন ইনি…কারন জানলে আপনারও চোখে জল আসবে…

সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই নাম সুশান্ত সিং রাজপুত। উঠে আসছে তার সংক্রান্ত বিভিন্ন ভিডিও, ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সুশান্ত এবং অঙ্কিতা অভিনীত একটি গানের ভিডিও যেটি মুক্তি পায়নি। এই গানটি তাদের সিরিয়াল পবিত্র রিস্তার।

তাদের কেমিস্ট্রি ছিল অনবদ্য। ৬ বছর সম্পর্কে ছিলেন দুজন কিন্তু তারপর সম্পর্কে আসে ভাঙন। সুশান্ত এবং অঙ্কিতার এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গানটির নাম জেইসে হো ওয়াইসে রাহো। সকলেই এই গান, ভিডিও এবং ছবির সাহায্যেই বাঁচিয়ে রাখতে চাইছেন সুশান্তকে।

প্রসঙ্গত এক মাস আগে প্রযোজক একতা কাপুর একটি পোস্ট করে লেখেন “পবিত্র রিস্তা সিরিয়ালের জন্য প্রথমে সুশান্তকে নিতে নারাজ হয়েছিলো অনেকেই। কিন্তু আমি বলেছিলাম সুশান্ত তার মিষ্টি হাসি দিয়ে ভুবন জয় করবে।” মৃত্যুর পরও আক্ষেপ প্রকাশ করে একতা কাপুর। তিনি লেখেন “তুমি জিনিয়াস সুশান্ত। স্টার ছিলে। আমাদের সবসময় মেটা ফিজিক্স বোঝাতে। আশা করছি ভালো আছো মা এর কাছে।”

আরও পড়ুন:  ডা’স্টবিনে ফে’লে দেওয়া শিশু ২৫ বছর পর খুঁ’জে নিল তার মাকে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।