প্রচ্ছদ কৃষি, প্রাণী ও পরিবেশ

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: আবুল কাশেম আজাদের মৃত্যুতে কৃষিমন্ত্রী ও কৃষি সচিবের শোক

30
ডিএই'র ডিডি
পড়া যাবে: < 1 minute

ডিএই’র ডিডি

কৃষি সংবাদ ডেস্কঃ

ডিএই’র ডিডি ঃ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বগুড়া জেলার উপপরিচালক কৃষিবিদ মো: আবুল কাশেম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি এবং কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। আজ পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় কৃষিমন্ত্রী বলেন, আবুল কাশেম আজাদ চাকুরিকালে অত্যন্ত সক্রিয়ভাবে তাঁর দায়িত্ব পালন করে কৃষি উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। করোনার এই দু:সময়েও তিনি কৃষির সেবায় কৃষকের পাশে থেকে কাজ করে গেছেন। কৃষিক্ষেত্রে তাঁর ভূমিকা এদেশের কৃষিবিদসহ সকলের কাছে স্মরণীয় হয়ে থাকবে।

আরও পড়ুন:  সুুন্দরবনে দুই মাস মাছ ধরা বন্ধ হচ্ছে,অনিশ্চিত হয়ে পড়েছে মৎস্যজীবীদের জীবন

উল্লেখ্য, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বিসিএস (কৃষি) ক্যাডার এর 8ম ব্যাচের কর্মকর্তা মোঃ আবুল কাশেম আজাদ, পরিচিতি নং-1524, নিজ জেলা: সিরাজগঞ্জ, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বগুড়া চাকুরীরত অবস্থায় আজ 11.15 ঘটিকায় কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares