প্রচ্ছদ অপরাধ

চাকরির লোভ দেখিয়ে প্র’তারণা করে ৭ জন গ্রে’ফতার

15
চাকরির লোভ দেখিয়ে প্র’তারণা করে ৭ জন গ্রে’ফতার
পড়া যাবে: < 1 minute

ঢাকার কদমতলী থানার ধনিয়া এলাকায় ইভারওয়ে সিকিউরিটি প্রাইভেট লিমিটেড নামে একটি অফিসে অ’ভি’যান চালিয়ে চাকরির প্রলো’ভন দিয়ে প্র’তা’রণার অ’ভি’যোগে প্র’তা’রক চ’ক্রে’র ৭ সক্রিয় সদস্যকে গ্রে’ফ’তার করেছে র‌্যাব।

গ্রে’ফ’তারকৃতরা অনলাইনে বিজ্ঞাপণ দিয়ে এ ধরণের প্র’তা’রণা করে আসছিল। এ সময় চাকরিপ্রত্যাশী ৬০ জনকে প্র’তা’রকদের খ’প্প’র থেকে উ’দ্ধা’র করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে অ’ভি’যান চালিয়ে তাদেরকে গ্রে’ফ’তার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মোসলেম উদ্দিন ওরফে রানা (৩০), মো. ইসমাইল (৩১), মো. জালাল উদ্দিন (৫০), মো. শরিফ হোসেন (২০), শবনম আক্তার (৩২), সুমাইয়া আক্তার রিভা (১৮) ও বিথী আক্তার (৩০)।

আরও পড়ুন:  নীলা হত্যা : মিজানসহ দুই সহযোগীকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

তাদের কাছ থেকে প্র’তা’রণার কাজে ব্যবহৃত ১টি কম্পিউটার, ১টি মোবাইল, ৫টি সিল, ২০টি চারির আবেদনপত্র, বিপুল পরিমাণ ভূ’য়া চাকরির বিজ্ঞাপন, ভূক্তভোগীদের কাছ থেকে অর্থ আদায়ের রশিদ, চাকরিপ্রার্থীদের নিবন্ধন ফরম ও নগদ অর্থ জব্দ করা হয়।

তাদের বি’রু’দ্ধে কদমতলী থানায় মা’ম’লা করা হয়েছে।’

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।