প্রচ্ছদ এক্সক্লুসিভ

চাকরি করতেন ২৫ টাকা বেতনে এখন হোটেল মালিক হয়ে গরিবদের ফ্রীতে খাওয়ান

23
চাকরি করতেন ২৫ টাকা বেতনে এখন হোটেল মালিক হয়ে গরিবদের ফ্রীতে খাওয়ান
পড়া যাবে: < 1 minute

এরপর শহরের বালুডাঙা বাসস্ট্যান্ডে ২৫ টাকা বেতনে হোটেলে কাজ শুরু করেন। আর সেই হোটেল বয় আজ হাজী নজিপুর হোটেল অ্যান্ড বিরিয়ানি হাউসের মালিক আলী আজগর হোসেন।

তার বাড়ি নাটোর জে’লার সিংড়া উপজে’লার মহেষচন্দ্রপুর গ্রামে হলেও এখন জমি কিনে নওগাঁ শহরের চকরামচন্দ্র মহল্লায় বসবাস করছেন সপরিবারে।

আরো পড়ুন: বেঁচে থাকার স্বার্থে ঈদে সমাগম ও ভিড় এড়িয়ে চলুন: কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজের বেঁচে থাকার স্বার্থে কোরবানির ঈদে সমাগম ও ভিড় যে কোন মূল্যে এড়িয়ে চলতে হবে। আজ রোববার (৫ জুলাই) নিয়মিত ব্রিফিংয়ে তিনি বলেন, ‘করোনা সংক্র’মণ রোধ; মানুষের সুরক্ষা, বন্যা মোকাবেলা এবং ঈদে মানুষের ভিড় এড়ানোর মতো কঠিন চ্যালেঞ্জ মোকাবেলায় কাজ করছে সরকার।’

আরও পড়ুন:  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এমপি বাবলা হাসপাতালে

তিনি বলেন, ‘করোনা মহামারিতে দেশে উন্নয়ন কাজে কিছুটা বাধা এলেও, চলমান মেগা প্রকল্প বাস্তবায়নে গতি সঞ্চার হয়েছে। শত প্রতিকূলতার মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের কাজ পুরোদমে চলছে।’ এসময় বিএনপি প্রতিদিন অশ্লীল ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোদগার করলেও সরকার সহনশীলতার পরিচয় দিচ্ছে বলেও জানান ওবায়দুল কাদের।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares