প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মুরাদনগরের সেই সাংবাদিকের অবস্থা আশঙ্কাজনক, জামিন পেলেন চেয়ারম্যান

24
news-image
পড়া যাবে: 2 মিনিটে























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ৫, ২০২০

 
খালিদ বিন নজরুলঃ
কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে নানা অনিয়মের প্রতিবাদ ও নিউজ প্রকাশ করায় মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল আলম চৌধুরীকে কুপিয়ে জখম করেছে চেয়ারম্যানের লোকজন।
আহত সাংবাদিক শরিফুলের শারীরিক অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানা গেছে।
গতকাল দুপুরে দারেরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে ইউপি চেয়ারম্যান শাহজাহানের লোকজন সাংবাদিক শরিফুল ইসলামের বাড়িতে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই জোরপূর্বক টেনে হিছড়ে তাকে ঘর থেকে বের করে বাড়ির ওঠানে আনেন। প্রথমে দা দিয়ে কুপিয়ে তাকে জখম করেন পরে হাতুরী ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে তার দুই হাত পা ভেঙ্গে দেয়। এসময় দা দিয়ে তার মাথায় আঘাত করলে সে গুরুত্বর আহত হয়। তাকে বাঁচাতে এগিয়ে গেলে রামদা দিয়ে তার বাবার ডান হাতে কুপ দেন এবং রডের আঘাতে তার মায়ের বাম হাত ভেঙ্গে দেয়।
আহত শরিফুলকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক দ্রুত কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন:  কুমিল্লায় আজ আরও ৪৭ জনের করোনা শনাক্ত, সর্বোচ্চ শনাক্ত সিটিতে

হাসপাতালের আবাসিক সার্জন ডা. আব্দুল আউয়াল সোহেল বলেন, ‘সাংবাদিক শরিফুলের দুই হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়েছে। কমপক্ষে সাতটি জায়গায় হাড় ভেঙে গেছে। শরীরে ধারালো অস্ত্রের বেশ কিছু ক্ষত আছে। রোগী এখনও বিপদমুক্ত নন।’
গতকাল সন্ধ্যায় এ ঘটনায় শরিফুলের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করে আদালতে তোলা হয়।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। আহত শরিফুলকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়।
আজ রবিবার মুরাদনগর থানা পুলিশ অভিযুক্ত চেয়ারম্যান শাহজাহান মিয়াকে আদালতে তুললে কুমিল্লার আট নম্বর আমলি আদালতের হাকিম গোলাম মাহবুব ভার্চুয়াল শুনানিতে তার জামিন আবেদন মঞ্জুর করেন।
কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করছেন।

আরও পড়ুন:  কুমিল্লার চৌদ্দগ্রামে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ১
































বাংলা ম্যাগাজিন ডেস্ক












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 31
    Shares