প্রচ্ছদ অপরাধ

ভরণ-পোষণ চাওয়ায় ছেলে ফা’টিয়ে দিলো বাবার মাথা

23
ভরণ-পোষণ চাওয়ায় ছেলে ফা’টিয়ে দিলো বাবার মাথা
পড়া যাবে: < 1 minute

পটুয়াখালীর বাউফলে ভরণ-পোষণ চাওয়ায় পিটিয়ে বাবার মাথা ফা’টিয়ে দিয়েছে পা’ষ’ণ্ড ছেলে। শুক্রবার দুপুরে বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই এলাকার হানিফ হাওলাদারের (৭০) স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে। দিনমজুরি করে সংসারের খরচ মেটানোর পাশাপশি মেয়েদের বিয়ে দিয়েছেন। ২ ছেলে বিয়ে করে আলাদা সংসার করছেন।

বর্তমানে বয়সের ভারে হানিফ হাওলাদার কর্মক্ষমতা হারিয়ে ফেলেন। ছেলে-মেয়েরা কোনো খোঁজ-খবর না নেয়ায় তিনি অসহায় জীবনযাপন করেন। শুক্রবার বড় ছেলে কাদের হাওলাদারের কাছে ভরণ-পো’ষ’ণ চান হানিফ হাওলাদার।

আরও পড়ুন:  অর্থ আত্মসাত মামলায় ৭ দিনের রিমান্ডে শাহেদ

এ সময় হানিফ হাওলাদারের সব সম্পত্তি লিখে দেয়ার জন্য বলে ছেলে কাদের হাওলাদার। এতে রাজী না হওয়ায় কাদের হাওলাদার লা’ঠি দিয়ে পি’টি’য়ে তার বাবার মাথা থেঁত’লে দেন। এ সময় অজ্ঞান হয়ে মাটিতে লু’টি’য়ে পড়েন তিনি।

বাবা হানিফ হাওলাদার বলেন, এর আগেও আমাকে ছেলেরা মা’র’ধ’র করেছে। সম্মানের বিষয়টি চিন্তা করে কাউকে ঘটনা জানাইনি। আজ জ্ঞান ফিরে আসার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করেছি।

পটুয়াখালী জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ বলেন, আমার কাছে ঘটনার বিচার নিয়ে আসেন হানিফ হাওলাদার। আমি তাকে থানায় যাওয়ার পরামর্শ দিয়েছি।

আরও পড়ুন:  স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহ’ত্যা

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares