প্রচ্ছদ অপরাধ

বাল্য বিয়ে করে বাসরঘরের বদলে শ্রীঘরে বর

21
বাল্য বিয়ে করে বাসরঘরের বদলে শ্রীঘরে বর
পড়া যাবে: < 1 minute

বরিশালের আগৈলঝাড়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের শুক্রবার রাতে এক স্কুলছাত্রীর বিয়ে হচ্ছিল। আগৈলঝাড়া থানা পুলিশ সংবাদ পেয়ে বরসহ তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।

ওই রাতে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালতে বরসহ তিন জনকে ৬ মাসের কা’রা’দণ্ডাদেশ দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা ও এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত মৃ’ত্যু’ঞ্জয় মল্লিকের ছেলে মৃ’দুল মল্লিক (২৫) এর সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের নবম শ্রেণির ছাত্রী কেয়া মন্ডলের বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে।

আরও পড়ুন:  স্বামী হ’ত্যায় প্রথম স্ত্রীর বি’রুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মা’মলা

স্থানীয়দের সংবাদে থানা পুলিশের এসআই সুশান্ত কুমার বর মৃদুল মল্লিক, তাঁর মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বাল্যবিয়ে আসর থেকে গ্রে’প্তা’র করে।

গ্রে’প্তা’রকৃতদের ওই রাতেই আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতের বাল্য বিয়ের অপরাধে বরসহ তিন জনকে ৬ মাস করে কা’রা’দণ্ডাদেশ দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল কা’রা’গারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অ’প’রাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬ মাসের কা’রা’দ’ণ্ড দেওয়া হয়েছে।

আরও পড়ুন:  দায় এড়াতে স্বামীকে তালাক দিয়েছিলেন ডা. সাবরিনা!

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares