প্রচ্ছদ এক্সক্লুসিভ

নেটদুনিয়ায় সুশান্ত ও অঙ্কিতার মুক্তি না পাওয়া গানের ভিডিও ভাইরাল

26
নেটদুনিয়ায় সুশান্ত ও অঙ্কিতার মুক্তি না পাওয়া গানের ভিডিও ভাইরাল
পড়া যাবে: < 1 minute

নিশ্চিত ভবিষ্যৎ ছেড়ে সুশান্ত স্বপ্নের পিছনে ছুটে এসেছিলেন বলি ইন্ডাস্ট্রিতে। একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’-র মধ্যে দিয়ে জয় করেছিলেন দর্শকদের মন।রিল লাইফের মানব অর্চনার জুটি মন ছুয়ে যায় নিশ্চিত ভবিষ্যৎ ছেড়ে সুশান্ত স্বপ্নের পিছনে ছুটে এসেছিলেন টলি ইন্ডাস্ট্রিতে।

একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’-র মধ্যে দিয়ে জয় করেছিলেন দর্শকদের মন।রিল লাইফের মানব অর্চনার জুটি মন ছুয়ে যায় সকলের। সেই রিল লাইফের সুশান্ত এবং অঙ্কিতার জুটি রিয়েল লাইফের জুটি বাঁধতে সময় লাগেনি বেশি। তাদের কেমিস্ট্রিও ছিল অসাধারণ। ৬ বছর সম্পর্কে থাকার পর সম্পর্কে আসে ভাঙন।

সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে সুশান্তের ভিডিও ও ছবিতে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সুশান্ত এবং অঙ্কিতা অভিনীত একটি গানের ভিডিও । ভাইরাল হওয়া গানটি তাদের সিরিয়াল পবিত্র রিস্তার। গানটির নাম “জেইসে হো ওয়াইসে রাহো”। গানটি অফিসিয়াল ভাবে মুক্তি পায়নি।

আরও পড়ুন:  সুশান্তের বাড়ির সিসিটিভি ক্যামেরা নিয়ে অবিশ্বাস্য তথ্য দিলেন পুলিশ

সুশান্তের অনবদ্য অভিনয় মন কেড়েছে মানুষের। এই ভাইরাল হওয়া ভিডিওটি দেখে আবেগাক্রান্ত হয়েছে সকলেই। এক মাস আগে পবিত্র রিস্তার প্রযোজক একতা কাপুর সুশান্তের উদ্দেশ্যে একটি পোস্ট করে লেখেন “পবিত্র রিস্তা সিরিয়ালের জন্য প্রথমে সুশান্তকে নিতে নারাজ হয়েছিলো অনেকেই।

কিন্তু আমি বলেছিলাম সুশান্ত তার মিষ্টি হাসি দিয়ে ভুবন জয় করবে।” তিনি আরও লেখেন, “ জিনিয়াস সুশান্ত তুমি স্টার ছিলে। আমাদের সবসময় মেটা ফিজিক্স বোঝাতে। আশা করছি ভালো আছো মা এর কাছে।”

সুশান্তের মৃ- ত্যুর জন্য যাদের ওপর এফআইআর দায়ের করা হয়েছে তাদের একজন একতা কাপুর। একজন প্রতিভাবান অভিনেতার অকাল প্রয়াণে দেশ শোকস্তব্ধ । সকলেই চায় তার ন্যায় বিচার সেজন্য সোশ্যাল মিডিয়া ভাসছে #CBIForSushant ট্যাগে।

আরও পড়ুন:  শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সঙ্গে সঙ্গে সব ছুটি বাতিল

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares