প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

মৃত্যুর পর ও সুশান্তের হা’তের আ’ঙ্গুল ন’ড়ছিল!! বি’শাল কোন ষ’ড়য’ন্ত্র আছে মনে হচ্ছে ?

46
মৃত্যুর পর ও সুশান্তের হা’তের আ’ঙ্গুল ন’ড়ছিল!! বি’শাল কোন ষ’ড়য’ন্ত্র আছে মনে হচ্ছে ?
পড়া যাবে: 2 মিনিটে

কারিনা কাপুর এই ভি’ক্ষুক বাচ্চাটির সাথে যা দুর্ব্য’বহার করলেন তা দেখে সো’শ্যাল মি’ডিয়া নিন্দার ঝড়
1 day ago

৫০০০ বছর ধরে মৃ`ত মা সন্তানকে জড়িয়ে রেখেছেন পরম আদরে
1 day ago

সু’শান্তকে শ্রদ্ধা জানিয়ে তারই ছবির গান গেয়ে নেট দুনিয়া কাঁপালেন কিশোর, ভিডিও ভাইরাল
1 day ago

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে দশ দিনেরও বেশি সময় হয়ে গেছে। এখনও পর্যন্ত মানুষ তাকে মিস করছে। বিশ্বাস করা মুশকিল যে সুশান্তের মতো প্রফুল্ল ও সফল অ’ভিনেতা আর আমাদের সাথে নেই। ১৪ ই জুন তার আত্মহ’ত্যার খবর এলে কেউ বিশ্বাস করতে পারেনি। প্রশ্ন সবার মুখেই ঘুরছিল, সুশান্ত কেন আত্মহ’ত্যা,মতো বড় পদক্ষেপ নিল? পু’লিশ জানায়, সুশান্ত তার মুম্বাই এর বান্দ্রার ফ্ল্যাটে বি’ছানার চাদর ঝু’লিয়ে আত্মহ’ত্যা করেছিলেন।

সুশান্ত কিছু সময়ের জন্য হ’তাশায় ছিলেন বলেও জানা গেছে। তিনি একজন ম’নোরোগ বিশেষজ্ঞ দ্বারাও তার চিকিত্সা করছিলেন। তবে সুশান্ত সবসময় এরকম ছিল না। আপনি যদি তার পুরানো ভিডিওগু’লি লক্ষ্য করেন তবে দেখতে পাবেন যে তিনি খুব প্রফুল্ল এবং প্রাণবন্ত ব্যক্তি ছিলেন। তিনি এমন ব্যক্তি ছিলেন যাঁরা তাঁর জীবন পূর্ণ উপভোগ করতেন। তবে গত এক বছর ধরে তার জীবনে এমন কিছু ছিল যা তাকে ভিতরে ভিতরে খাচ্ছিল। বর্তমানে পু’লিশ এসব দিক তদ’ন্ত করছে।

যদিও আজকাল সুশান্তের অনেকগুলি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তবে আমরা আজ আপনাকে যে ভিডিওটি দেখাতে যাচ্ছি তা কিছু আলাদা এবং বিশেষ। এই ভিডিওতে সুশান্তকে তার প্রিয় কুকুর ‘ফাজ’ এর সাথে গোবিন্দের ‘হিরো নাম্বার 1’ এর শি’রোনাম গানে নাচতে দেখা গেছে। ভিডিওতে আমরা দেখতে পাই যে ‘হিরো নং 1’ এর শিরোনাম ট্র্যাকটি টিভিতে চলছে। সুশান্ত চেয়ারে বসে আছে।

আরও পড়ুন:  ডুবন্ত দুই মহিলাকে বাঁচাতে সাঁতার কেটে হাজির রাষ্ট্রপতি, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এর পরে, তিনি হঠাৎ জেগে উঠে নিজের কুকুর ফাজের সাথে মজা করতে শুরু করলেন।এই ভিডিওটি টুইটারে সুশান্তের এক ভক্ত শেয়ার করেছেন। এই ভিডিওটি লোকেরা খুব পছন্দ করে। ভিডিওতে কুকুর এবং সুশান্তের মধ্যে রসা’য়নটি দুর্দান্ত। দুজনের মধ্যে কতটা ভালোবাসা তা দেখে জানা যায়। সুশান্তের মৃ’ত্যুর পর তার কুকুরের ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। একবার সুশান্ত তার কুকুর সম্পর্কে বলেছিল যে – “আমি যেভাবে থাকি না কেন, সে সবসময় আমার সাথে একইরকম আচরণ করে .. সুতরাং যে অনুভূতি সর্বদা সাথে থাকে .. তিনি আসেন।”

সম্প্রতি এরকম একটি ওয়ার্ক আউটের ভিডিও ভাইরাল হয়েছে। তবে ভিডিওটিতে চমক ছিল অন্য জায়গায়। একটি মানুষের সঙ্গে ওয়ার্ক আউটে মত্ত এক কুকুর। ৪২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে ওই ব্যক্তির সঙ্গে ঘাম ঝরাতে মত্ত চারপেয়েটি। মালিককে যোগ্য সঙ্গত করে চলেছে সে।এমনিতেও বর্তমানে একাধিক মানুষজন নিজেদের শরীরের খেয়াল রাখার জন্য ওয়ার্ক আউট করে থাকেন।

যাতে ওয়ার্ক আউট করার সময়ে একঘেয়েমি না আসে সেই কারণে অনেক সময়ে এক বা একাধিক সঙ্গীর সঙ্গেও করেন। তবে এই ভিডিওটিতে বোঝা গিয়েছে প্রয়োজন হলে এই ক্ষেত্রেও মানুষের যোগ্য সঙ্গী হতে প্রস্তুত এই অবলা চার পায়ে প্রা’ণীটি। দেখা গিয়েছে পুশ আপ দেওয়ার সময়ে ওই ব্যক্তিকে সাহায্য করছে কুকুরটি।

আরও পড়ুন:  ডুবন্ত ঘর থেকে বাচ্চাদের প্রাণ বাঁ’চিয়ে প্রশংসা কুড়ালো ইঁদুর

এছাড়াও মালিককে দেখে কুকুরটিকেও ব্যায়াম করতে দেখা গিয়েছে ওই ভিডিওতে। যা দেখে রীতিমত অ’বাক সোশ্যাল মিডিয়া।ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় ৬.৬ মিলিয়ন ভিউ হয়েছে ওই ভিডিওর।একাধিক ইউজার যথেষ্ট মজা পেয়েছেন ওই ভিডিওটি দেখে। এই ভিডিওটি দেখে বোঝা গিয়েছে মানুষ এবং কুকুরের বোঝাপড়া।

এছাড়াও গত 24 ঘণ্টা ধরে সুশান্ত একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে ভিডিওটি দেখা যাচ্ছে পু’লিশ ব’ডি ঘিরে রয়েছে এবং তাতে দেখা যাচ্ছে তার আ’ঙ্গুল ন’ড়ছে, কিন্তু সেটা খুব একটা স্পষ্ট ছিল না ভালো করে ঠিক বোঝা যাচ্ছিল না, আমরা ভিডিওটির সত্যতা যাচাই করতে পারিনি তাই ভিডিওটি আমাদের আর্টিকেলে রাখতে পারলাম না ফেসবুকে সার্চ করলে হয়তো পেয়ে যাবেন। তবে অনেকেই দাবি করেছেন এটি রিগর মর্টিস যেটা মৃত্যুর পর ঘটে

তাই সবার সুবিধার্থে যদি আমরা ভিডিওটির লিংক আর্টিকেলের কমেন্ট সেকশনে দিচ্ছি। তবে এই ভিডিওটি সম্পূর্ণ ফেসবুক থেকে সংগৃহীত। এর সত্যতা যাচাই করা হয় নি। তাই online খবর, KOLKATA TREND এই ভিডিও অসত্য প্রমাণের কোনভাবেই দায়ী নয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares