প্রচ্ছদ এক্সক্লুসিভ

ফের ভারতীয় বাহিনীর ওপর হা’ম’লা

37
ফের ভারতীয় বাহিনীর ওপর হা’ম’লা
পড়া যাবে: < 1 minute

ফের ভারতীয় বাহিনীর ওপর হা’ম’লা ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরে পুলওয়ামা জেলায় অজ্ঞাত গেরিলারা ইমপ্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বি’স্ফোর’ণ ঘটিয়ে আধাসামরিক বাহিনী সিআরপিএফ টহলদারি বাহিনীর ওপরে হা’ম’লা চালিয়েছে। এতে সিআরপিএফের এক জওয়ান আ’হ’ত হয়েছেন। উ গতকাল রোববার সকাল ৮টা নাগাদ সিআরপিএফ বাহিনীকে লক্ষ্য করে ওই হা’ম’লা চালানো হয়।

গেরিলারা রাস্তার পাশেই বি’স্ফো’রক রেখে দিয়েছিল। বি’স্ফোর’ণের পরেই তারা এ’লোপা’তাড়ি গু’লিব’র্ষণ করে। যদিও এতে বড়সড় ক্ষ’তির খবর নেই। ওই ঘটনায় ১৮২ ব্যাটালিয়নের এক জওয়ান আ’হ’ত হয়েছেন। হামলার খবর পেয়ে উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি খতিয়ে দেখেন।

আরও পড়ুন:  নুর-মামুনদের গ্রে’প্তার না করলে দেশ অ’চলের ঘো’ষণা ছাত্রলীগের

আরো পড়ুন:- বৈধভাবে আমদানি করা সোনা বিক্রি শুরু: দেশীয় স্বর্ণশিল্পের বিকাশ ও রপ্তানি বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে স্বর্ণ নীতিমালা ২০১৮-এর বিধান অনুসরণ করে অনুমোদিত গোল্ড ডিলার হিসেবে গত ৩০ জুন দেশের ইতিহাসে প্রথমবারের মতো বৈধভাবে স্বর্ণবার আমদানি করে ডায়মন্ড ওয়ার্ল্ড। ই এই আমদানীকৃত স্বর্ণের বিক্রি উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম।

এ সময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালাসহ অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। ই ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের এই নেতা স্বর্ণ আমদানিতে এ ধরনের মাইলফলক অর্জনের

আরও পড়ুন:  এবার মিয়ানমার থেকে এলো ৫৬ টন পেঁয়াজ

জন্য ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালককে অভিনন্দন জানান। এর আগে ডায়মন্ড ওয়ার্ল্ডই বাংলাদেশে প্রথম ও একমাত্র প্রতিষ্ঠান হিসেবে আইএম ৪-এর মাধ্যমে রাফ বা অমসৃণ ডায়মন্ড আমদানি করে কাটিং ও পলিশিং করে পলিশড ডায়মন্ড বিদেশে রপ্তানি করে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 43
    Shares