প্রচ্ছদ এক্সক্লুসিভ

রাস্তার মাঝে সুশান্তকে গান শোনাচ্ছেন এক ভক্ত, গাড়ি থামিয়ে মন দিয়ে শুনলেন! ভাইরাল সেই মুহুর্তের ভিডিও

26
রাস্তার মাঝে সুশান্তকে গান শোনাচ্ছেন এক ভক্ত, গাড়ি থামিয়ে মন দিয়ে শুনলেন! ভাইরাল সেই মুহুর্তের ভিডিও
পড়া যাবে: < 1 minute

তিনি গভীর মানবিক সম্পন্ন মানুষ। তিনি সকলের সঙ্গে থাকতে পছন্দ করেন। সকলকে ভালোবাসতে পছন্দ করেন। সকলের কথা মন দিয়ে শুনতে পছন্দ করেন। সকলের জন্য তাঁর অগাধ ভালোবাসা। এসব নিয়ে তিনি দিব্যি ছিলেন। তাছাড়াও তিনি সর্বদা গুণী ব্যক্তিদের কদর করতে পছন্দ করেন। তার প্রমান পাওয়া গেছে বার বার। তাঁর মতো গুণী মানুষের কদর কজন করতে পারে তা নিয়েও সন্দেহ হয়।

তাই তো সুশান্তের মৃত্যুর পর সেই সব মুহুর্তের ছবি ধরা পড়ছে। কখনও তিনি বৃদ্ধাশ্রমে গিয়ে অশীতিবর বৃদ্ধকে আদর করছেন আবার কখনও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। কিংবা কখনও বেলুন বিক্রেতাদের পাশে দাঁড়িয়ে ছবি তুলছেন। এসব প্রতিটি মুহুর্ত এখন যেন সত্যি ছবি হয়ে গেছে।

আরও পড়ুন:  রাজশাহীতে ড্রেনে টাকা কুড়াচ্ছে মানুষ (ভিডিও)

রাজপুতের স্বাভাবিক ব্যবহার আচার আচরণ এসব তো আমরা প্রত্যক্ষদর্শী বলতে পারি। কিন্তু তার বাইরেও যে আরও কতটা মানবিক তার প্রমানও পেয়েছি। তিনি অকারণে নিজেকে তারকা বলে মনে করেন না। এবং মনে করানোর চেষ্টা করেন না। তাই তো অন্যান্য দিনের মতো শ্যুটিং এর যাওয়ার সময় তিনি একদিন দেহরক্ষী নিয়ে বেরিয়েছিলেন। কিন্তু মাঝপথে হাইরোডে দাঁড়িয়ে গিয়েছিলেন।

এমনকি গাড়ি থেকে দাহরক্ষী নিয়ে নেমেও পড়েছিলেন। সকলে মানা করলেও তিনি মানা শোনেননি। নেমে পড়েছিলেন এক যুবকের গানের টানে। সেই যুবক সুশান্তকে গান শোনানোর ইচ্ছা প্রকাশ করতে সুশান্ত রাজী হন।এরপর তিনি তীব্র রোদ্দুর মধ্যেদাঁড়িয়ে ‘কাচ্চে ধাগে’ ছবির গান, ‘ইশক দি গলি বিচ’ গান শোনেন। এরপর সেই যুবকটিকে দাঁড়িয়ে তিনি বাহবা দেন। সত্যি কে বলবে আজ তিনি নেই।

আরও পড়ুন:  বাংলাদেশের পাসপোর্ট ৩ রংয়ের হয় কেন?

এত লোকের কাছ থেকে ভালোবাসা পেয়ে এত লোককে ভালোবাসা দিয়েছেন যা এককথায় অমলিন। কিন্তু নেপটিজমের ফাঁদে পা দিয়ে তাঁকে একালে চলে যেতে হল। মাত্র চৌত্রিশ বছর বয়সে তিনি স্বেচ্ছায় মৃ্ত্যুবরণ করে নিলেন। যা এককথায় সকলকে কাঁদিয়ে দিয়েছে। মুষড়ে পড়েছেন ভক্তেরা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares