প্রচ্ছদ এক্সক্লুসিভ

সুশান্তকে নিয়ে মুখ খুললেন ‘দিল বেচারা’ ছবির পরিচালক, সামনে

27
সুশান্তকে নিয়ে মুখ খুললেন ‘দিল বেচারা’ ছবির পরিচালক, সামনে
পড়া যাবে: < 1 minute

১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও অজানা। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। অনেকেই বলছেন, সুশান্ত সিং রাজপুতকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। তাঁর মৃত্যুর ২ সপ্তাহ পার হয়ে গেলেও তাঁকে এখনও ভুলতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে এখন পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সহ ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ।

অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘিকে মঙ্গলবার কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলজ হতে চলেছে ২৪ জুলাই। এই ‘দিল বেচারা’ ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি। এই ছবিটি প্রথমে মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনার জেরে মে মাসে মুক্তি পাওয়া সম্ভব হয়নি ছবিটি। তারপর ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে ২৪ জুলাই রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে ভক্তরা ছবিটি বড় পর্দায় রিলিজ করার জন্যও দাবি করছেন।

আরও পড়ুন:  ‘প্রাথমিকে সমাপনী পরীক্ষা একেবারেই বন্ধ হোক’

এরই মধ্যে পরিচালক মুকেশ ছাবড়া সুশান্ত সিং রাজপুতের শেষ ছবিটি নিয়ে বড়সড় সত্য সামনে নিয়ে এসেছেন। মুকেশ ছাবড়া দাবি করেছেন, সুশান্ত সিং রাজপুত চিত্রনাট্য না পড়েই ‘দিল বেচারা’ ছবির জন্য সম্মতি জানিয়েছিলেন। সুশান্ত তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, যেদিন তিনি ছবিটির কাজ শুরু করবেন সুশান্ত সিং রাজপুত সেই ছবিতে কাজ করবেন এবং সুশান্ত প্রতিশ্রুতি রক্ষা করেছেন।

পাশাপাশি তিনি বলেন, প্রথম ছবির কাজ শুরু করার সময় একজন মহান অভিনেতার সঙ্গে সঙ্গে একজন বন্ধুরও প্রয়োজন পড়বে, যে সব সময়েই তাঁর সঙ্গে থাকবে। সুশান্ত তাঁকে অনেক আগেই কথা দিয়েছিলেন, তিনি যখন ছবির পরিচালনা করবেন, তখন তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করবেন।

আরও পড়ুন:  কিশোরগঞ্জে হাওর ভ্রমণে গিয়ে ‘ঘোর বিপদে’ ১০ শিক্ষার্থী

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares