প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ঘরে নিয়ে দুই শিশুকে ধর্ষণ করলেন ইমাম

34
ঘরে নিয়ে দুই শিশুকে ধর্ষণ করলেন ইমাম
পড়া যাবে: < 1 minute

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে দুই মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আলী আকবর (৫৬) নামে এক ইমামকে আটক করেছে পুলিশ।

শনিবার মধ্যরাতে বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস হাজীপাড়া জামে মসজিদের পাশ থেকে তাকে আটক করা হয়। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আলী আকবর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মৃত ঘিনা মামুদের ছেলে। নওদাবস হাজীপাড়া জামে মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

পুলিশ জানায়, শনিবার সকালে মক্তব পড়ানো শেষে এগার বছরের এক শারীরিক প্রতিবন্ধী এবং তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ইমাম তার ঘরে ডেকে নেন। এরপর সেখানে শিশু দু’টিকে ধর্ষণ করে ইমাম।

আরও পড়ুন:  রংপুরে পাওনা টাকা চাওয়ায় সাবেক সেনা কর্মকর্তাসহ সাংবাদিকের উপর হামলা

প্রতিবন্ধী শিশুটি বিষয়টি তার মাকে জানালে অপর মেয়েটিও বিষয়টি প্রকাশ করে। রাতেই আলী আকবরকে আটক করা হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, প্রতিবন্ধী শিশুটির মা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন। এই মামলায় গ্রেফতার দেখিয়ে ইমামকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শিশু দুটির ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares