প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু সাংবাদিক নুরুল করিমের

15
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু সাংবাদিক নুরুল করিমের
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক হকার্স পত্রিকার সম্পাদক নুরুল করিম মজুমদার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার সন্ধ্যায় ফেনী সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৬৮ বছর।

নুরুল করিম মজুমদারের ছেলে তারেক জানান, প্রায় ১৫ দিন আগে নুরুল করিম মজুমদারের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে প্রথমে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে অবস্থান অবনতি হলে তাকে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেওয়া হয়। কিন্তু তাতেও শ্বাসপ্রশাস স্বাভাবিক হয়নি। রবিবার সকালে অক্সিজেন লেভেল ৩৫ এ নামে যায় তার। এ অবস্থায় তাকে গ্রিন লাইফ হাসপাতাল থেকে এনে ফেনী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে রাত ৮ টা ৩৫ মিনিটে তার মৃত্যু হয়।

আরও পড়ুন:  নদী গিলে ফেলেছে সব, মাঝে শুধু দাঁড়িয়ে স্কুল

নুরুল করিম মজুমদার ফেনী প্রেসক্লাবে একাধিকবার সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ফেনী সেন্ট্রাল হাই স্কুল কমিটির সভাপতি ছিলেন। সাংবাদিকতা পেশায় তিনি বাংলাদেশ টেলিভিশন, ডেইলি স্টার ও ইউএনবির ফেনী জেলা প্রতিনিধি ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। সোমবার সকাল ১০টায় ফেনী শহরের রামপুরে অবস্থিত বাস ভবনের সামনে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।