প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত নীলফামারীর পৌর মেয়রকে

18
হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত নীলফামারীর পৌর মেয়রকে
পড়া যাবে: < 1 minute
ছবি: আইএসপিআর

বাংলা ম্যাগাজিন ডেস্ক: করোনা আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে সৈয়দপুর থেকে ঢাকায় আনা হয়েছে।

সোমবার (৬ জুলাই) তাকে জরুরি ভিত্তিতে বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয় বলে আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

আইএসপিআর জানায়, দেওয়ান কামাল আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (৫ জুলাই) সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর দেহে করোনার সংক্রমণ পাওয়া যায়।

আরও পড়ুন:  পুকুর থেকে মা ও দুই সন্তানের মরদেহ: আরিফার মেয়ের বই-খাতার নিচ থেকে চিঠি উদ্ধার

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় যেকোন ধরনের দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় উক্ত মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares