প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

করোনা আক্রান্ত মেয়র দেওয়ান কামালের জন্য ফল পাঠালেন প্রধানমন্ত্রী

29
করোনা আক্রান্ত মেয়র দেওয়ান কামালের জন্য ফল পাঠালেন প্রধানমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

নীলফামারী প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের জন্য আজ পুষ্টিকর খাবার ও ফল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একটি ঝুড়িতে করে একজন প্রতিনিধির মাধ্যমে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন পৌর মেয়রের কাছে খাদ্যসামগ্রী পাঠান তিনি।

গত রবিবার পিসিআর টেস্টে দেওয়ান কামাল আহমেদের করোনা পজিটিভ আসার পর গতকাল বিকালে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় এনে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, নীলফামারী পৌর মেয়রের আশু সুস্থতা কামনায় আজ (৭ জুলাই) মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করেছে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা হয়েছে।

আরও পড়ুন:  রংপুরে শিক্ষার্থী ধর্ষণে অভিযুক্ত এএসআই রায়হানুলকে এখনও পিবিআইয়ে হস্তান্তর করা হয় নি আরও ২জনকে গ্রেফতার করেছে পিবিআই এনিয়ে মোট গ্রেফতার ৪জন

বিকালে নীলফামারী শহরের চৌরঙ্গি মোড়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা সভাপতি আবুজার রহমান, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, জেলা কৃষক লীগের সভাপতি অ²য় কুমার রায়, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জামিল আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া ইসলাম ও সাধারণ সম্পাদক ফরিদা খানম, জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  কোরবানির ষাঁড়ের পেটে বাছুর

শহরের বড় মসজিদ, নুতন বাজার জামে মসজিদ, এলাহি মসজিদ, কবরস্থান হাফেজিয়া মাদরাসা এবং কুখাপাড়া জামে মসজিদে মেয়র দেওয়ান কামাল আহমেদের সুস্থতা কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares