প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চালকদের বোকা বানিয়ে যেভাবে গাড়ি চুরি করতো তারা

21
চালকদের বোকা বানিয়ে যেভাবে গাড়ি চুরি করতো তারা
পড়া যাবে: < 1 minute

বগুড়া সদর থা’না পু’লিশের বিশেষ অ’ভিযানে ইজিবাইক ও মোটরসাইকেল চক্রের ১১ জন সক্রিয় সদস্যকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

শনিবার থেকে টানা তিন দিনের অ’ভিযানে বগুড়া, দিনাজপুর, রংপুর জে’লার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রে’প্তার করা হয়।

বগুড়ার পু’লিশ সুপার আলী আশরাফ ভুঞার নির্দেশনায়, পু’লিশ পরিদর্শক (অ’পারেশন) হাসান আলীর নেতৃত্বে এ অ’ভিযানে ৪টি ব্যাটারিচালিত ইজিবাইক ও ২টি মোটরসাইকেল উ’দ্ধার করা হয়।

গ্রে’প্তারকৃতরা হলেন, বগুড়ার সোনাতলা উপজে’লার দক্ষিণ আ’ট’করিয়ার নান্নু (৩৭) ও সেলিনা (৩২), সদরের আটাপাড়ার শফিকুল (৪৯) ও চাঁদমুহা হরিপুরের হামিদ (৪৫), গাবতলীর চাকলার শাহাদাত (৩৯), কাহালুর শিকড়ের হান্নান (৪৬), দিনাজপুরের নবাবগঞ্জের হরিপুরের বাবু (৩৩) ও ঘোড়াঘাটের দামোদরপুরের সাখাওয়াত হোসেন (৩৭) এবং রংপুরের পীরগঞ্জের ধরলাকান্দির তসলিম (৩৫) ও মিঠাপুকুরের আনারুল (৪২)।

পু’লিশ সূত্রে জানা যায়, এই চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ অ’ভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে গাড়ি চু’রি করতো। জে’লা পু’লিশের একটি চৌকস টিম অ’ভিযান চালিয়ে ওই চো’র চক্রের ১১ সদস্যকে গ্রে’প্তার করে। এ সময় তাদের কাছ থেকে ৪টি ব্যাটারিচালিত ইজিবাইক ও ২টি মোটরসাইকেল উ’দ্ধার করা হয়।

বগুড়া সদর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) হু’মায়ন কবির এ প্রতিবেদককে বলেন, এই চো’র চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ অ’ভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে গাড়ি চু’রি করতো। তাদের ১১ জনের বি’রুদ্ধে সদর থা’নায় মা’মলা দায়ের করে আ’দালতে প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares