প্রচ্ছদ ক্রিকেট এবার ধর্ষকের তালিকায় বিসিসিআই সিইও

এবার ধর্ষকের তালিকায় বিসিসিআই সিইও

53
এবার ধর্ষকের তালিকায় বিসিসিআই সিইও
ছবি : সংগৃহীত
পড়া যাবে: < 1 minute

এবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সিইও রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এর আগে ক্রিশ্চিয়ানো রোনালদো, অর্জুনা রানাতুঙ্গা, লাসিথ মালিঙ্গার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।

কাজের সুযোগ পাইয়ে দেওয়ার অছিলায় রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার এই অভিযোগ করেছেন এক লেখিকা।

সেই নারী কাউলের বিখ্যাত হয়ে যাওয়া সেই অ্যাকাউন্ট নাম গোপন রাখা সেই লেখিকার গল্প টুইট করা করেছে। গোপন রাখা হয়েছে সেই লেখিকার পরিচয়। তবে তার অভিযোগ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করা হয়েছে রাহুলের পাঠানো একটি ই-মেইলের স্ক্রিনশট। যাতে নাকি প্রমাণ রয়েছে বলে দাবি ওই নারীর। ২০১৬ সালে বিসিসিআইয়ের সিইও হন রাহুল। তার আগে তিনি ডিসকভারি নেটওয়ার্কের দক্ষিণ এশিয়ার এক্সিকউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার ছিলেন।

আরও পড়ুন:  ভাই ও বাবার ধর্ষণ , কিশোরী অন্তঃস্বত্তা হয়ে গর্ভপাত করল

অভিযোগে ওই নারী দাবি করেছেন, চাকরীর প্রলোভন দেখিয়ে তার থেকে সুযোগ নিতে চেয়েছেন রাহুল। ডিসকভারি চ্যানেলে একই সঙ্গে কাজ করতেন রাহুল ও সেই নারী। পরবর্তীতে এক পার্টিতে দুজনের দেখা হলে, আরও ভালো চাকরীর প্রলোভন দেখান রাহুল। তার সঙ্গে কফিতে যাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু সেই নারীর অনিচ্ছা থাকলেও তিনি না করতে পারেন না। কারণ ওই সময় তার পরিবারে খুব অভাব চলছিল।

রাহুল এক পর্যায়ে সেই নারীকে তার বাড়িতে যাওয়ার আমন্ত্রণ জানান। সেখানকার অভিজ্ঞতা সুখকর ছিল না। ঘটনা নিয়ে সেই নারীর বক্তব্য ছিল, ‘সেই অভিজ্ঞতা আমাকে এখনও কাঁপিয়ে দেয়। আমি এক বছর পর্যন্ত তা ভুলতে পারিনি। আমি শুধু ভেবেছি, আমি কাকে বলব? কে বিশ্বাস করবে আমার কথা। আমি নিজেকে বুঝিয়েছি, এটা শুধুই নিজের কাছে রাখতে হবে। এখন আমি একটা পথে পেয়েছি। একজন হলেও শুনবে আমার কথা।’

আরও পড়ুন:  যৌন দুর্বলতা কাটাতে সহজ এই জ্যোতিষ বিধান মেনে চলুন

একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ উঠলেও এখন পর্যন্ত বিসিসিআইয়ের পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: