প্রচ্ছদ কৃষি, প্রাণী ও পরিবেশ

শেরপুরের মুজিববর্ষ উপলক্ষে কৃষি বিভাগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন

38
বৃক্ষ রোপন কর্মসূচী
পড়া যাবে: < 1 minute

বৃক্ষ রোপন কর্মসূচী
মো. মোশারফ হোসাইন, শেরপুর:
শেরপুরের নকলায় মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে এ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন। 
এসময় অন্যান্যদের মধ্যে  উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাশ, উপজেলা কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং মানবতার দোয়ার নামীয় স্থানীয় সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবক ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন:  সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার করায় ৯জেলে আটক

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাশ জানান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এক নির্দেশনা মোতাবেক দেশের প্রতিটি উপজেলায় ফলদ, বনজ ও ঔষুধি জাতের চারা রোপন করার কাজ শুরু হয়েছে। এর অংশ হিসেবে আজ মঙ্গলবার নকলা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন চত্বরে নিম, বকুল ও উন্নত জাতের আমড়ার চারা রোপন করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares