প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ, আটক ৩

17
news-image
পড়া যাবে: 2 মিনিটে























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ৮, ২০২০

 
শরীফুল ইসলামঃ
কুমিল্লার চান্দিনায় এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ করার ঘটনায় ৩ বখাটে যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার চান্দিনা ও দেবীদ্বার উপজেলার সীমান্তবর্তী এলাকা বাগুর শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার (৭ জুলাই) দেবীদ্বার থানায় মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হলো- ভোলার লালমোহন উপজেলার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে খোকন (২৯), কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভৈষেরকুট গ্রামের ফরিদুর রহমান এর ছেলে আব্দুল মান্নান (২৮)। তারা উভয়ই চান্দিনার বেলাশহর গ্রামে ভাড়ায় বসবাস করেন। অপরজন হলো- চান্দিনা উপজেলার বেলাশহর গ্রামের কালু মিয়ার ছেলে ফরিদ (২৬)।

স্থানীয় সূত্রে জানা যায়- চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বাসিন্দা ১৯ বছর বয়সী সুমনা (ছদ্মনাম) বেলাশহর এলাকার ‘ডেনিম’ গার্মেন্টে চাকুরী করেন। বাড়ি থেকে যাতায়াত করে চাকুরী করা সম্ভব না হওয়ায় পাশ্ববর্তী দেবীদ্বার উপজেলাধীন বাগুর গ্রামে ভাড়ায় বসবাস করেন। সোমবার রাত ৯টায় ডিউটি শেষে বাসায় ফিরছিলেন তিনি। মহাসড়কের পাশ দিয়ে হেটে বাসায় ফেরার সময় তিন যুবক তার মুখ চাপা দিয়ে একটি ঝোঁপে নিয়ে গণধর্ষণ করে তার কাছ থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই তিন ধর্ষককে আটক করেন।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান- ঘটনাস্থলটি চান্দিনা বাজারের সন্নিকটে হলেও তা দেবীদ্বার থানাধীন বাগুর শান্তিনগর এলাকায় ঘটেছে। তারপরও আমরা ঘটনাটি মোবাইল ফোনে শোনার সাথে সাথে আমি ও আমার থানার উপ-পরিদর্শক (এস.আই) নোমানকে সাথে নিয়ে অভিযান চালিয়ে তিন ধর্ষককে আটক করি এবং মোবাইল ফোনটিও উদ্ধার করি। ভোরে দেবীদ্বার থানা পুলিশের কাছে হস্তান্তর করি।
এ ব্যাপারে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান- এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষকরা ধর্ষনের কথা স্বীকার করে।

আরও পড়ুন:  হোমনায় যুবলীগ নেতা মোনায়েম খানের মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক
































বাংলা ম্যাগাজিন ডেস্কস্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে সদর দক্ষিণে লেগুনা উল্টে শিক্ষার্থী নিহত, আহত ৫কুমিল্লায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, আহত ৪কুমিল্লায় স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ, আটক ৫চান্দিনায় মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২,আহত ৬কুমিল্লায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে: নিহত ১, আহত ৪কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১কুমিল্লার দাউদকান্দিতে দিন-দুপুরে বসত বাড়িতে হামলা ও লুটপাট, আহত ২কুমিল্লায় মাদক সেবনে বাধা দেয়ায় যুবক খুন, আটক ৩কুমিল্লায় জাল ভিসা দিয়ে কোটি টাকা আত্মসাত, আটক ১কুমিল্লায় কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আটক ১চট্টগ্রামের অপহৃত দুই ব্যবসায়ী কুমিল্লা থেকে উদ্ধার, আটক ১কুমিল্লায় ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ১












আরও পড়ুন:  কুমিল্লায় রবিবারে আরও ৪৪ জনের করোনা শনাক্ত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares