প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

একরাতেই তরুণীকে ধ’র্ষণ করল ৬ যুবক

21
একরাতেই তরুণীকে ধ'র্ষণ করল ৬ যুবক
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার নাঙ্গলকোট উপজে’লায় এক তরুণীকে ছয় বন্ধু মিলে গণধ’র্ষণ করেছেন। এ ঘটনায় দুই যুবককে গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃত দুই যুবক আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়ে গণধ’র্ষণের কথা স্বীকার করেছেন।

গ্রে’ফতারকৃতরা হলেন- নাঙ্গলকোট উপজে’লার মকরবপুর এলাকার চাঁন মিয়ার ছে’লে রাসেল (২০) ও একই উপজে’লার জোড়পুকুরিয়া গ্রামের আবদুল কাদেরের ছে’লে শি’বলু (১৯)।

বুধবার (০৮ জুলাই) বিকেলে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের জ্যেষ্ঠ ম্যাজিস্ট্রেট জালাল উদ্দিনের আ’দালতে স্বীকারোক্তিমূলক এ জবানব’ন্দি দেন তারা। এর আগে গণধ’র্ষণের ঘটনায় ছয়জনের বি’রুদ্ধে নাঙ্গলকোট থা’নায় মা’মলা করেন ভুক্তভোগী তরুণী।

মা’মলার এজাহার থেকে জানা যায়, নাঙ্গলকোট উপজে’লার এক তরুণীর সঙ্গে ৭-৮ মাস ধরে একই এলাকার ফয়সালের (২৩) প্রে’মের স’ম্পর্ক রয়েছে। ২ জুলাই বাড়ি থেকে পালিয়ে ঢাকায় এক আত্মীয়ের বাড়িতে যান ওই তরুণী।

৬ জুলাই সন্ধ্যায় প্রে’মিক ফয়সালের সঙ্গে যোগাযোগ করে ঢাকা থেকে নাঙ্গলকোটে ফিরে আসেন তিনি। সেখানে আসার পর তরুণীকে তুলাপুকুরিয়া এলাকার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যান প্রে’মিক ও তার পাঁচ বন্ধু।

ওই দিন রাত ১০টা থেকে ২টা পর্যন্ত আ’ট’কে রেখে পালাক্রমে তরুণীকে ধ’র্ষণ করেন প্রে’মিক ও তার পাঁচ বন্ধু। এ ঘটনায় প্রে’মিকসহ ছয়জনের বি’রুদ্ধে মা’মলা করেন তরুণী। মা’মলার পর অ’ভিযান চালিয়ে দুইজনকে গ্রে’ফতার করে পু’লিশ।

এদিকে, বুধবার কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থা’না পু’লিশের পরিদর্শক (ত’দন্ত) মো. আশ্রাফুল ইস’লাম।

আশ্রাফুল ইস’লাম বলেন, আ’দালতে দুই আ’সামি স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়ে গণধ’র্ষণের কথা স্বীকার করেছেন। পরে তাদেরকে জে’লহাজতে পাঠানো হয়। ঘটনার মূল হোতা ফয়সালসহ অ’পর চারজনকে গ্রে’ফতারে অ’ভিযান চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares