প্রচ্ছদ অপরাধ

চতুর্থ শ্রেণির ছাত্রী দুই ভাইয়ের যৌ’ন নি’পীড়নের শি’কার

17
চতুর্থ শ্রেণির ছাত্রী দুই ভাইয়ের যৌ’ন নি’পীড়নের শি’কার

পড়া যাবে: < 1 minute

বগুড়ার ধুনটে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১১) প্রতিবেশী দুই সহোদরের সংঘ’ব’দ্ধ ধ’র্ষ’ণের শি’কা’র হয়েছে। সোমবার রাতে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের রুদ্রবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অ’ভি’যুক্ত দুই ভাইয়ের বি’রু’দ্ধে মা’ম’লা হয়েছে। পুলিশ মঙ্গলবার রাতে ছোট ভাই নয়ন শেখ (১৬) নামে এক কিশোরকে গ্রে’ফ’তার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, স্থানীয় রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ওই ছাত্রী দাদা-দাদির কাছে থাকে। তার বাবা-মা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। দাদা ও দাদি সরকারি মানবিক সহায়তার তালিকায় নাম দিতে সোমবার রাতে চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদে যান।

রাত ১০টার দিকে ছাত্রী ঘরে টেলিভিশন দেখছিল। এ সময় প্রতিবেশী আবদুল মজিদের ছেলে ফজল শেখ বাবু (২৪) ও নয়ন শেখ (১৬) টেলিভিশন দেখার কথা বলে ঘরে ঢোকে। একপর্যায়ে দুই ভাই তাকে পালা’ক্রমে ধ’র্ষ’ণ করে। এতে ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তারা পা’লি’য়ে যায়।

আরও পড়ুন:  ডা. সাবরিনাকে ফাঁসিয়ে দিয়েছে স্বামী আরিফ!

রাত ১১টার দিকে দাদা ও দাদি বাড়ি ফিরে নাতনিকে র’ক্তা’ক্ত ও বি’ব’স্ত্র অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। প্রতিবেশীরা তাকে উ’দ্ধা’র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

শিশুর দাদা মঙ্গলবার রাতে ধুনট থানায় বাবু ও নয়নের বি’রু’দ্ধে মা’ম’লা করেন। রাতেই পুলিশ নয়কে গ্রে’ফ’তার করলেও বাবু পা’লি’য়ে যায়।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মনিরা আকতার জানান, শিশুটিকে ধ’র্ষ’ণের আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, শিশু শিক্ষার্থীকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগে মা’ম’লা হয়েছে। অ’ভি’যুক্ত এক ভাইকে গ্রে’ফ’তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  বান্ধবীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগে বন্ধু আ’টক

তিনি আরও জানান, অপর ভাইকে গ্রে’ফ’তারে অ’ভি’যান চলছে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 7
    Shares