প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

28
আজকের রাশিফল শুক্রবার ৩ রা জুলাই ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

 

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ সিদ্ধিদাতা গণেশের  গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন। রাশিফল আপনাকে জানাবে কোন কোন বিষয়ে সারাদিন সচেতন থাকতে হবে এবং কোন কোন জিনিসের থেকে আপনাকে বেঁচে চলতে হবে। প্রত্যেকটি রাজ্যের নিজস্ব আলাদা আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে ।জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)

মেষ : বেকার ও বিদেশগামীদের জন্য দিনটি আজ শুভ হবে। কাউকে আজ দূরের যাত্রায় সঙ্গী নেয়ার আগে ভাবুন। দিনের শুরুতেই জরুরি কাজ সেরে নিন।

বৃষ: ব্যবসায়িক কাজে আজ নতুন কোনো পরিকল্পনা নিতে পারেন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। প্রেম ও বিয়ের আলোচনা শুভ।

মিথুন: অধীনস্থদের সঙ্গে আজ আলোচনায় সতর্ক থাকুন। প্রতিবেশী কারও কাছ থেকে সাহায্য নিতে পারেন। যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

আরও পড়ুন:  আজকের রাশিফল শনিবার ৩ রা সেপ্টেম্বর ২০২০, দেখে নিন আজকের দিনে কি রয়েছে আপনার ভাগ্যে

কর্কট : অন্যের দ্বারা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনো ব্যাপারেই অস্থিরতা প্রকাশ করা ঠিক হবে না। দূরের যাত্রা শুভ। বিয়ের আলোচনা শুভ।

সিংহ : কাউকে আজ ব্যবসায়িক কাজে নাক গলাতে দেয়া ঠিক হবে না। প্রিয়জনের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কন্যা: আজ যথাসম্ভব সতর্ক থাকুন। কোনো কারণে ব্যয় বৃদ্ধি পাবে। নিজের কাজ নিজে করুন। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

তুলা : প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। কোনো কারণে ঝামেলা দেখা দিতে পারে। দূরের যাত্রায় সাবধান থাকুন। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক : কোনো ব্যাপারেই আজ দূরের কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। পারিবারিক কাজে আজ মনোযোগী হোন। যাত্রা শুভ।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ১২ ই আগস্ট ২০২০

ধনু: কাজে মনোযোগী হোন। দূরের কোনো আবেগপ্রবণ খবর পাবেন। প্রাপ্তি যোগ শুভ। প্রেম বিষয়ে কৌশলী হোন। যাত্রা শুভ।

মকর : নিজের কাজে অন্যকে আজ নাক গলাতে দেবেন না। পারিবারিক কাজে প্রিয়জনকে সহায়তা করুন। মানসিক অস্থিরতা নিরসনে বিনোদনমূলক কাজে যোগ দিতে পারেন।

মীন: প্রিয়জনের কল্যাণে আজ নিঃস্বার্থভাবে কাজ করলে উপকৃত হবেন। আর্থিক ব্যাপারে অন্যের ওপর একেবারেই নির্ভর করবেন না। বিশ্রাম শুভ।

কুম্ভ : কর্মস্থলে প্রিয়জনের সঙ্গে আবেগ প্রবণতা পরিহার করুন। দূরের যাত্রায় আজ ঘুমানোর আগে মালপত্র সাবধানে রাখুন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares