প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ফেরি থেকে নামিয়ে গৃহবধুকে স্পিডবোটে তুলে চরে নিয়ে দলবেঁধে ধ’র্ষণ

24
ফেরি থেকে নামিয়ে গৃহবধুকে স্পিডবোটে তুলে চরে নিয়ে দলবেঁধে ধ'র্ষণ
পড়া যাবে: < 1 minute

মাদারীপুরের শি’বচরে কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি থেকে নামিয়ে চরের মধ্যে নিয়ে এক গৃহবধূকে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে তিন যুবকের বি’রুদ্ধে।

গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে মাদারীপুরের শি’বচরের কাঁঠালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জ’ড়িত অ’ভিযোগে তিনজনকে কাঁঠালবাড়ি থেকে আ’ট’ক করেছে পু’লিশ।

তারা হলেন মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা ও নুর মোহাম্ম’দ হাওলাদার। জানা যায়, ধ’র্ষণের শিকার মে’য়েটির গ্রামের বাড়ি যশোর জে’লায়। দুই সপ্তাহ আগে চাঁদপুরের এক ছে’লের সঙ্গে তার বিয়ে হয়। মে’য়েটির স্বামী কেরানীগঞ্জ একটি প্রোজেক্টে চাকরি করেন। তিন দিন আগে কাঁঠালবাড়ি এলাকার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।

সেখান থেকে মঙ্গলবার রাতে স্বামীর বাসা কেরানীগঞ্জ যাওয়ার জন্য কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া ঘাটে যাওয়ার জন্য ফেরিতে করে রওয়ানা হন। ওই সময় স্বামী রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে স্ত্রী’র জন্য অ’পেক্ষা করছিলেন।

শি’বচর থা’না পু’লিশ ও স্থানীয়রা জানায়, কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া যাওয়ার সময় ফেরির পেছন দিয়ে আ’ট’ক তিনজন ওই গৃহবধূকে কৌশলে ফেরি থেকে নামিয়ে স্পিডবোটে করে নিয়ে যায়। পরে স্পিডবোটের জ্বালানি শেষ হয়ে গেলে ট্রলারে করে চরের নির্জন স্থানে নিয়ে তিনজন তাকে দলবেঁধে ধ’র্ষণ করেন।

এ সময় মে’য়েটি অ’সুস্থ হয়ে পড়েন। ধ’র্ষণকালে মে’য়েটির চি’ৎকার শুনে চরাঞ্চলের লোকজন তাকে উ’দ্ধার করেন।

শি’বচর থা’নার উপ-পরিদর্শক (এসআই) বিষ্ণপদ হীরা জানান, খবর পেয়ে কাঁঠালবাড়িতে গিয়ে ধ’র্ষণের শিকার মে’য়েটিসহ অ’ভিযু’ক্ত তিন যুবককে আ’ট’ক করে থা’নায় নিয়ে আসি। শি’বচর থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ধ’র্ষণের ঘটনায় মাসুদ মোল্লা, মাহবুল মৃর্ধা ও নুর মোহাম্ম’দ হাওলাদার নামে তিন যুবককে আ’ট’ক করা হয়েছে। এ ব্যাপারে মা’মলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares