প্রচ্ছদ এক্সক্লুসিভ

সুশান্তের ‘দিল বেচারা’ গড়লো নজির, ট্যুইটে সরব বলিউড

23
সুশান্তের ‘দিল বেচারা’ গড়লো নজির, ট্যুইটে সরব বলিউড
পড়া যাবে: < 1 minute

#মুম্বই: সুশান্তের দিল সত্যিই বেচারা। মুক্তি পেল তাঁর অভিনীত শেষ ছবির ঝলক। ট্রেলারে সুশান্তের সেই মিষ্টি হাসি, উস্কে দিলো অনেক স্মৃতি। সঙ্গে আনলো চোখে জল। ট্রেলার দেখে টুইট করলেন সেলেবরা।

সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া, সকলের কাছেই যেন ব্যক্তিগত ক্ষতি। অবসাদ তাঁকে গ্রাস করছিল। একা হয়ে গিয়েছিলেন সুশান্ত। কিন্তু তাঁর চলে যাওয়ার পর সকলের এত কষ্ট, এত প্রতিবাদ। সত্যি কী একা ছিলেন সুশান্ত? মুক্তি পেল তাঁর শেষ অভিনীত ছবি দিল বেচারা-র ট্রেলার। কয়েক ঘন্টার মধ্যেই নেট দুনিয়ায় নজির গড়ল এই ভিডিও। আবারও একই প্রশ্ন করতে ইচ্ছে হয়, সত্যি কি একা ছিলেন সুশান্ত?

আরও পড়ুন:  আবারো হাত জোড় করে ক্ষমা চেয়ে যা বললেন শামীম ওসমান

দিল বেচারা-এ প্রাণবন্ত সুশান্তকে দেখে কারও চোখে জল এসেছে। কেউ বার বার দেখছেন। কেউই বিশ্বাস করতে পারছেন না, তিনি নেই। জনম কব লেনা হ্যায়, অউর মরনা কব হ্যায়- ইয়ে হম ডিসাইড নেহি কর সকতে। পর ক্যায়সে জিনা হ্যায় ওহ হম ডিসাইড কর সকতে হ্যায়। সুশান্তের মুখে এই সংলাপ, সকলকে ভাবাচ্ছে। মনে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন, তিনি কী এ কথা শুধুই আউড়ালেন, মানে বুঝলেন না?

সুশান্তের মৃত্যু ঝড় তুলেছে। সৃষ্টি করেছে নানা বিতর্ক। নেপোটিজম নিয়ে ভাগ হয়েছে বলিউড। সব ব্যবধান মিটিয়ে দিলেন তিনি নিজেই। সুশান্তের ছবির ট্রেলার দেখেছেন সব শিবিরের সেলেবরা। করেছেন হৃদয়স্পর্শী পোস্ট।

আরও পড়ুন:  চাকরির প্রলোভনে শা’রীরিক স’ম্পর্ক, আ.লীগ নেতাকে গণধো’লাই

প্রাক্তন প্রেমিকা কৃতি স্যানন লিখেছেন,

“এই ছবি দেখা আমার জন্য খুব কঠিন। কিন্তু না দেখাটাও কঠিন”

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares