প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

প্লাজমা দান করলেন কুমিল্লা পুলিশের ২৭ করোনাজয়ী

31
প্লাজমা দান করলেন কুমিল্লা পুলিশের ২৭ করোনাজয়ী
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : করোনায় জয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, জাগ্রত মানবতায় দৃঢ় হউক পুলিশ জনতার বন্ধন। এ স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলা পুলিশের ২৭ জন করোনা জয়ী এন্টিবডি পজেটিভ পাওয়া সদস্য বাংলাদেশ পুলিশের ব্লাড ব্যাংকে প্লাজমা ডোনেট করেছে।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে এসব পুলিশ সদস্যরা প্লাজমা ডোনেট করতে কুমিল্লা পুলিশ লাইন থেকে ঢাকার রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে গেছেন। এ উপলক্ষে কুমিল্লা পুলিশ লাইনস-এ অনুষ্ঠিত এক সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আজিমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময়ে করোনা জয়ী এবং করোনায় আক্রান্ত পুলিশ সদস্যসহ করোনা আক্রান্তদের জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানে জানানো হয় করোনা দুর্যোগে দায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের ১৮৬ জন সদস্য আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন:  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা, থানায় জিডি

এদের মধ্যে ৭৪ জন সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন। প্লাজমা দানকারীদের রক্ত করোনায় আক্রান্ত মুমূর্ষুদের প্রাণ বাঁচাতে সাহায্য করবে বলে আশা প্রকাশ করা হয়।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares