প্রচ্ছদ এক্সক্লুসিভ

সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার

26
সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

করোনাভাইরাসের টেস্ট করা নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী জনসংযোগ কর্মকর্তা তারেক শিবলীকে গ্রেফতার করেছে র্যা ব।
বুধবার মধ্যেরাতে রাজধানীর নাখালপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

র্যা বের গোয়ান্দা ইউনিটের প্রধান সারওয়ার বিন কাশেম জানান, রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে আমরা আটক করেছি। তার কাছে থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি সাহেদ সম্পর্কে। পাশাপাশি সাহেদের বিদেশযাত্রা ঠেকাতে ইমিগ্রেশনে পুলিশকে চিঠি দিয়েছি।

এর আগে চুক্তি ভঙ্গ করে করোনা রোগীদের থেকে বিল আদায়, টেস্ট না করে ভুয়া সনদ দেয়াসহ নানা অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে।
নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ ও করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে। এসব অভিযোগে হাসপাতালটির প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দিয়েছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

আরও পড়ুন:  রিয়াকে জড়িয়ে ধরা মহেশ ভাটের ভিডিও ভাইরাল।

পরে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে এক নম্বর আসামি করে ১৭ জনের নামে মামলা করা হয়। সাহেদসহ নয়জন পলাতক রয়েছেন।
এদিকে র্যা ব জানিয়েছে পলাতক সাহেদকে ধরতে এরই মধ্যে র্যা বের একাধিক টিম মাঠে নেমেছে। আইনশৃংখলা বাহিনীর অন্যান্য সংস্থাও কাজ করছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।