প্রচ্ছদ অপরাধ

ফেরি থেকে নামিয়ে চরে নিয়ে গৃহবধূকে ধ’র্ষণ, মহিলা পরিষদের ক্ষো’ভ

32
ফেরি থেকে নামিয়ে চরে নিয়ে গৃহবধূকে ধ’র্ষণ, মহিলা পরিষদের ক্ষো’ভ
পড়া যাবে: < 1 minute

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় এক গৃহবধূকে ফেরি থেকে নামিয়ে দলবদ্ধভাবে ধ’র্ষ’ণের ঘটনায় গভীর উ’দ্বে’গ ও তীব্র ক্ষো’ভ প্রকাশ করেছে বাংলাদেশ মহিলা পরিষদ। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শা’স্তি’র দাবি জানিয়েছে সংগঠনটি।

মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সভাপিত ডা. ফওজিয়া মোসলেম ও সাধারণ সম্পাদক মালেকা বানু স্বাক্ষ্যরিত এক বিবৃতিতে আজ বৃহস্পতিবার এসব তথ্য জানানো হয়।

মহিলা পরিষদের বিবৃতিতে নৌ পরিবহনসহ সকল যাত্রী পরিবহনে নারীর নিরাপত্তা নিশ্চিতকরণসহ অনুমোদনহীন নৌ চলাচল বন্ধের দাবি জানানো হয়।

গৃহবধূকে গণধ’র্ষ’ণের ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের বি’রু’দ্ধে দৃষ্টান্তমূলক শা’স্তি’র জোর দাবি জানিয়ে এ সময় নি’র্যা’তণের শি’কা’র গৃহবধূর সুচিকিৎসা নিশ্চিত করা সহ ওই গৃহবধূর ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য সরকারের প্রতি অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন:  একসাথে তিন খু’নের লো’মহ’র্ষক বর্ণনা করলো হ’ত্যাকারী ইমাম !

এ সময় নারী ও কন্যা নি’র্যা’তন প্র’তি’রোধ সকল সামাজিক শক্তিকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। উল্লেখ্য, গত ৭ জুলাই রাতে ঢাকা যাওয়ার উদ্দেশে অপেক্ষারত ওই গৃহবধূকে দ্রুত সময়ের মধ্যে শিমুলীয়া ঘাটে পৌঁছে দেওয়ার কথা বলে ফেরি থেকে স্পিডবোটে নামানো হয়।

কিন্তু শিমুলীয়া ঘাটে পৌঁছে না দিয়ে পদ্মা নদীর চরের মধ্যে নামিয়ে বখাটে মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা ও নুর মোহাম্মদ হাওলাদারের কাছে দলবদ্ধভাবে ধর্ষণের শি’কা’র হন ওই নারী। পরবর্তীতে পুলিশ গৃহবধূকে উ’দ্ধা’র করেন।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares