প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাহেদের স্ত্রীর অপকৌশল

148
সাহেদের স্ত্রীর অপকৌশল
পড়া যাবে: < 1 minute

আইনপ্রয়োগকারী সংস্থা এবং গোয়েন্দাদের কাছে নিশ্চিত তথ্য আছে যে, সাহেদের স্ত্রী’ তার অবস্থান স’ম্পর্কে জানেন। সাহেদের অবস্থান আড়াল করার জন্যই স্ত্রী’ এমন নানারকম কথাবার্তা বলছেন বলে মনে করছে একাধিক গোয়েন্দা সূত্র।

তারা নিশ্চিত হয়েছেন যে, সাহেদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। এখন সাহেদ যেন ধ’রা না পড়ে বা তাকে যেন আইন শৃঙ্খলাবাহিনী গ্রে’প্তার না করে সেজন্য এই নাট’ক সাজাচ্ছেন বলেও মনে করা হয়।

আজ রিজেন্ট হাসপাতা’লের চেয়ারম্যান সাহেদের নানা অ’পকর্মের ঘটনায় স্বামীর কঠোর শা’স্তি চান বলে দাবি করেছেন স্ত্রী’ সাদিয়া আরাবি রিম্মি। স্বামীর প্রতারণার খবরে ম’র্মাহত হয়েছেন বলেও জানান সাদিয়া আরাবি রিম্মি।

তিনি বলেন, `তার এসব অ’পকর্মের জন্য এর আগে কয়েকবার চলেও গিয়েছিলাম। কিন্তু, তার অনুরোধে আবার ফিরে আসি। আমা’রও দুর্বলতা ছিলো সন্তানের জন্য।`

`গত তিন-চার বছর ধরে পরিবারের সদস্যদের ধারণা ছিলো তার পরিবর্তন আসবে। এখন যা দেখলাম তাতে আমি লজ্জিত ও দুঃখিত। তার এসব কর্মকা’ণ্ডের খবর প্রকাশিত হওয়ায় আমি অনুভূতিহীন হয়ে পড়েছি।`

সংসার টিকিয়ে রাখার জন্য তাকে বার বার সুযোগ দিয়েছেন বলেও জানান সাহেদের স্ত্রী’। তবে, সাদিয়া আরাবি রিম্মি জানান, তিনি বা তার পরিবারের কেউ চাননি সাহেদ অ’প’রাধ করে পার পেয়ে যান।`

করো’না টেস্টের জাল সনদ সরবরাহ এবং টেস্ট ও চিকিৎসায় অ’তিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দু’র্নীতির অ’ভিযোগে ৬ জুলাই রিজেন্ট হাসপাতা’লে অ’ভিযান চালায় র‌্যা’­বের ভ্রাম্যমাণ আ’দালত। অ’ভিযোগের সত্যতা পাওয়ায় পরদিন ৭ জুলাই হাসপাতালটির উত্তরা শাখা এবং ৮ জুলাই মিরপুর শাখা সিলগালা করে দেয় র‌্যা’­বের ভ্রাম্যমাণ আ’দালত।

এরপর একে একে বেরিয়ে আসতে থাকে রিজেন্ট হাসপাতা’লের চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদের নানা অ’পকর্মের ভ’য়াবহ সব তথ্য। মুখ খুলতে শুরু করেন ভুক্তভোগীরা। এছাড়া সাহেদকে ভ’য়ঙ্কর প্রতারক উল্লেখ করে আইনানুগ ব্যবস্থা নিতে ২০১৬ সালে তৎকালীন পু’লিশ মহাপরিদর্শককে চিঠি দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তার বি’রুদ্ধে পাওনাদারদের নিয়মিত নি’র্যাতনের অ’ভিযোগও অঢেল। কেউ পাওনা টাকা চাইলে তাকে নানাভাবে হয়’রানি ও অ’পদস্থ করতেন সাহেদ।

এদিকে, বিভিন্ন অনিয়ম ও দু’র্নীতির অ’ভিযোগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদসহ ১৭ জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৮ আ’সামিকে গ্রে’প্তার করলেও এখনও পলাতক রয়েছেন সাহেদ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 207
    Shares