প্রচ্ছদ আইন-আদালত

লিবিয়ায় হত্যাকাণ্ড : ২ জন কারাগারে

20
লিবিয়ায় হত্যাকাণ্ড : ২ জন কারাগারে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা ও মানব পাচারের ঘটনায় গ্রেফতার হারুন আহম্মেদ ও রাশেদুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ জুলাই) তাদের দুইজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মানব পাচারের অভিযোগে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বুধবার তাদের আটক করে সিআইডি।

আরও পড়ুন:  মাস্ক সরবরাহে প্রতারণার আশ্রয় নিয়েছেন শারমিন

উল্লেখ্য, গত ২৮ মে লিবিয়ার সাহারা মরুভূমির মিজদা শহরে ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে গুলি করে হত্যা করা হয়। এতে আহত হন ১১ জন। বাংলাদেশিসহ ওই অভিবাসীদের মিজদা শহরের একটি জায়গায় টাকার জন্য জিম্মি করে রেখেছিল মানব পাচারকারী চক্র। এ নিয়ে ওই চক্রের সঙ্গে মারামারি হয় অভিবাসী শ্রমিকদের। এতে এক মানব পাচারকারী নিহত হন। এর প্রতিশোধ হিসেবে পাচারকারীর লোকজন এ হত্যাকাণ্ড ঘটায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।