প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

দুর্গম পাহাড়ে ধর্ষণের লোমহর্ষক বর্ণনা, আসামি গ্রেফতার

22
দুর্গম পাহাড়ে ধর্ষণের লোমহর্ষক বর্ণনা, আসামি গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

ভা’রত-বাংলাদেশের নো ম্যান্স ল্যান্ডের কাছাকাছি মেঘালয়ের পাদদেশে দুর্গাপুর থা’নার দুর্গম পাহাড়র চূড়ায় ধ’র্ষণ পরবর্তী লোমহর্ষক হ’ত্যা মা’মলা র’হস্য উদঘাটন, আ’সামি গ্রে’ফতার ও বিজ্ঞ আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান।

বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল ৩টা ৩০মিনিটের সময় নেত্রকোণা জে’লা পু’লিশ সুপার আকবর আলী মুন্সী প্রেস কনফারেন্স এর মাধ্যমে জানান।

নেত্রকোণা জে’লার দুর্গাপুর থা’নার কালিয়াকোড় এলাকায় আবু সালেকের ছোট মে’য়ে হাফছানা খাতুন (১৬) মানুষিক ভা’রসাম্যহীনকে ১ জুলাই সকাল ১১ ঘটিকায় বাড়ীর পার্শ্ববর্তী পাহাড়ের ঢালুস্থান থেকে কচুর লতি উঠাতে যায়। পরবর্তী সময়ে বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি করে।

পরবর্তী সময়ে থা’নায় সাধারণ ডায়রী করে। দুর্গাপুরের সহকারী পু’লিশ সুপার মাহবুবা শারমিন নেলি পু’লিশ সুপার আলী আকবর মুন্সীর নির্দেশে অ’তিরিক্ত পু’লিশ সুপার (অ’প’রাধ) এলাকাবাসীর সহায়তায় দুর্গাপুর থা’নাধীন কামা’রখালী গ্রামে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহায়তায় বিভিন্ন পাহাড়ের পাদদেশে ও চূড়ায় খোঁজাখুজির এক পর্যায়ে ভা’রত-বাংলাদেশ সীমান্তের অংশের সমতল ভূমি হতে প্রায় ১৬০ ফুট সু-উচ্চ পাহাড়ে আলু তোলার গর্তে লতা-পাতা দিয়ে ঢাকা গলায় শক্তভাবে উড়না বাঁ’ধা অবস্থায় হাফসানার মৃ’তদেহ উ’দ্ধার করে।

পু’লিশ সুপার আলী আকবর মুন্সীর নির্দেশনায় দুর্গাপুর থা’না পু’লিশ মূল অ’প’রাধী হাফছানার ভগ্নিপতি আবুল কাশেমকে আ’ট’ক করে। আবুল কাশেম হাফছানাকে ধ’র্ষণ পরবর্তী হ’ত্যার কথা স্বীকার করে আ’দালতে আজ ৯ জুলাই বিজ্ঞ আ’দালতে জবানবন্দী প্রধান করে।

এ চাঞ্চল্যকর ও দুর্গম পাহাড়ি এলাকা থেকে অ’প’রাধীকে সনাক্ত করায় নেত্রকোণা জে’লার পু’লিশ সুপার বলেন অ’প’রাধ করে কেউ পার পাবে না, অ’প’রাধীকে আম’রা সনাক্ত করব। অ’প’রাধ কররে আইনের আওতায় আসতে হবে। এতে করে অ’প’রাধের প্রবণতা হ্রাস পাবে।

প্রেস কনফারেন্সে সাংবাদিকদের উদ্দেশ্যে চাঞ্চল্যকর হ’ত্যাকা’ণ্ড ও বিভিন্ন অ’প’রাধ নিমূলে বিশেষ ভূমিকা রাখছে বলে জানান। এ সময় উপস্থিত ছিলেন অ’তিরিক্ত পু’লিশ সুপার (অ’প’রাধ) মো. ফকরুজ্জামান জুয়েল(পিপিএম), অ’তিরিক্ত পু’লিশ সুপার আলআমিন হোসেন, সহকারি পু’লিশ সুপার মাহবুবা শারমিন নেলি ও মুর্শেদা খাতুন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।