প্রচ্ছদ এক্সক্লুসিভ

‘ছা’ত্রী-শি’ক্ষকের ঘ’নিষ্ঠ ভিডিও ভা’ইরা’ল’

113
সুশান্তের বাড়ির সিসিটিভি ক্যামেরা নিয়ে অবিশ্বাস্য তথ্য দিলেন পুলিশ
পড়া যাবে: < 1 minute

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও বেশ সমালোচনার জন্ম দিয়েছে। ভিডিওতে একজন শিক্ষককে কয়েকজন ছাত্রীকে নিয়ে কোচিং করাতে দেখা যায়। ভিডিওর মাঝে কয়েকবার ওই শিক্ষককে এক ছাত্রীর গায়ে আ’পত্’তিকর’ভাবে হাত দিতে দেখা যায়।

নেটিজেনরা ভিডিওটি শেয়ার করে দাবি করেছেন অভিযুক্ত শিক্ষকের নাম মো. নুরুল হক সরদার। তিনি বরিশাল জেলার উজিরপুর উপজেলার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

খোঁজ নিয়ে জানা যায়, ভা’ইরা’ল ভিডিওটি ২০১৬ সালের। সেই সময় ভিডিওটি ভাইরাল হওয়ার পর সমালোচনার মুখে অভিযুক্ত শিক্ষক মো. নুরুল হক সরদারকে প্রতাহার করা হয়।

আরও পড়ুন:  আরও বাড়ানো হলো স্কুল-কলেজে ছুটি (দেখে নিন বিস্তারিত

জানা যায়, কয়েকবছর আগে এক ছাত্রীর সঙ্গে একটি আ’পত্’তিকর ভিডিও ফুটেজ জেলা মহিলা অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরে ছড়িয়ে পরলে মো. নুরুল হক সরদারকে সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয় থেকে বরখাস্তের জন্য স্থানীয়রা জোর দাবি জানান। এরপর তাকে বরখাস্তও করা হয়।

অনুসন্ধানে জানা যায়, নুরুল হক সরদার শিকারপুরের জি.জি. মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত অবস্থায় এক ছাত্রীর সাথে অ’নৈতিক ক’র্মকা’ণ্ডে জড়িয়ে পড়ে। তখন ওই ছাত্রীর সাথে তার অ’বৈধ স’ম্পর্ক ছিল এই কথা এলাকায় জানাজানি হওয়ায় নুরুল হক মাস্টার ওই ছাত্রীকে বি’হ করতে বাধ্য হন। এরপর কিছুদিন বাদে ২০১৬ সালে আবার তার কেলেঙ্কারির খবর সামনে আসে।

আরও পড়ুন:  ঈদে ৯ দিন গণপরিবহন বন্ধ বিস্তারিত ভিতরে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 33
    Shares