প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করো’নায় বাতিল হওয়া ট্রেনের টিকিটের টাকা ফেরত পাবেন যাত্রীরা

27
করো'নায় বাতিল হওয়া ট্রেনের টিকিটের টাকা ফেরত পাবেন যাত্রীরা
পড়া যাবে: < 1 minute

করো’না ভাই’রাসের কারণে ২৪ মা’র্চ সন্ধ্যা থেকে ৩১ মা’র্চ পর্যন্ত যাত্রা বাতিল হওয়া ট্রেনের যাত্রীদের টিকিটের মূল্য ফেরত দেবে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (১০ জুলাই) বিক্রি হওয়া টিকিটের টাকা ফেরত দেয়া সংক্রান্ত একটি বি’জ্ঞপ্তি প্রকাশ করেছে রেল কর্তৃপক্ষ। বি’জ্ঞপ্তিতে বলা হয়েছে, টিকিটের টাকা ফেরত চেয়ে নিজ নিজ স্টেশন মাস্টারের মাধ্যমে সিসিএম পূর্ব/চট্টগ্রাম বরাবর আবেদন করতে হবে।

প্রমাণ হিসেবে টিকিটের মূলকপি, অনলাইনে টিকিট কিনে থাকলে প্রিন্টেড কপির সঙ্গে এনআইডির সত্যায়িত কপি জমা দিতে হবে। এই আবেদন করা যাবে ১০ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত কাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত।

দেশে করো’নার সংক্রমণ ধ’রা পড়ে ৮ মা’র্চ। আর এই সংক্রমণ বাড়তে থাকায় প্রাথমিক পর্যায়েই তা নিয়ন্ত্রণে সরকারি সিদ্ধান্তে ২৪ মা’র্চ সন্ধ্যা থেকে সব ধরনের যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ করে দেয় রেলওয়ে।

এরপর আবার ৩১ মে থেকে স্বাস্থ্যবিধি মেনে আন্তঃনগর ট্রেন চালু করা হয়েছে। বর্তমানে বিভিন্ন রুটে ১৭টি আন্তঃনগর ট্রেন চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares