প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

নামাজ শেষে চাচাতো ভাইকে খুন করলেন কাউন্সিলর ও ভাইয়েরা

34
নামাজ শেষে চাচাতো ভাইকে খুন করলেন কাউন্সিলর ও ভাইয়েরা
পড়া যাবে: < 1 minute

কুমিল্লা নগরীর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হা’মলায় আপন চাচাতো ভাই আক্তার হোসেন (৫৫) খু’ন হয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে।

এ ঘটনায় কাউন্সিলরের তিন ভাইকে আ’ট’ক করেছে পু’লিশ। তবে ঘটনার পর গা-ঢাকা দিয়েছেন অ’ভিযু’ক্ত কাউন্সিলর।

শুক্রবার (১০ জুলাই) সদর দক্ষিণ উপজে’লার কোটবাড়ি রোডের দক্ষিণ চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলর আলমগীর হোসেনের বাড়ি সংলগ্ন ম’সজিদের সামনে হা’মলার ঘটনা ঘটে। নি’হত আক্তার হোসেন মৃ’ত আলী হোসেনের ছে’লে। তিনি পেশায় ব্যবসায়ী।

পু’লিশ ও স্থানীয় সূত্র জানায়, নি’হত আক্তার হোসেন ও অ’ভিযু’ক্ত কাউন্সিলর আলমগীর হোসেন স’ম্পর্কে চাচাতো ভাই। এলাকায় আধিপত্য বিস্তার ও ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আলমগীরের ভাই বিল্লাল হোসেনের সঙ্গে আক্তার হোসেনের সম’র্থক আলালের কথা কা’টাকাটি হয়। ঘটনার জের ধরে জুমা’র নামাজের পর দুই পক্ষ সং’ঘর্ষে জড়ায়। কাউন্সিলর আলমগীর, তার তিন ভাই, সম’র্থকরা আক্তার হোসেন ও তার সম’র্থকদের ওপর হা’মলা চালায়। হা’মলায় আক্তার হোসেনসহ চার জন গুরুতর আ’হত হন। পরে তাদের উ’দ্ধার করে নগরীর একটি হাসপাতা’লে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আক্তারকে মৃ’ত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থা’নার ওসি মো. নজরুল ইস’লাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে কাউন্সিলর আলমগীর ও তার ভাইদের হা’মলায় আক্তার হোসেন নামের ওই ব্যবসায়ী নি’হত হয়েছেন। এ ঘটনায় কাউন্সিলর আলমগীরের তিন ভাই আমির হোসেন, বিল্লাল হোসেন ও জাহাঙ্গীর হোসেনকে আ’ট’ক করা হয়েছে। কাউন্সিলর আলমগীর পলাতক রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।