প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রসূতির অপারেশন করলেন মাছ ব্যবসায়ী!

29
প্রসূতির অপারেশন করলেন মাছ ব্যবসায়ী!
পড়া যাবে: < 1 minute

পিরোজপুরের মঠবাডিয়ায় মাছ ব্যবসায়ী তার ক্লিনিকে নিজে ডাক্তার সেজে প্রসূতি মায়ের অ’পারেশন করেছেন।

এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁ’স হওয়ার পর দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পৌর শহরের দক্ষিণ বন্দর মাছ বাজার সংলগ্ন মহিমা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় পিরোজপুর জে’লা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমা’র চৌধুরীর নেতৃত্বে র‌্যা’­ব-৮-এর একটি দল অ’ভিযান চালিয়ে ক্লিনিকের মালিক মাছ ব্যবসায়ী গো’লাম মোস্তফাকে (৪০) ৩ মাসের কারাদ’ণ্ড, ৩০ হাজার টাকা জ’রিমানা করেছেন।

স্থানীয়রা জানায়, এর আগেও মোস্তফার বি’রুদ্ধে তার ক্লিনিকের নার্সকে যৌ’ন হয়’রানি, ভু’য়া ডাক্তার দ্বারা অ’পরেশনে এক প্রসূতি মায়ের মৃ’ত্যুর অ’ভিযোগসহ নানা অ’ভিযোগ রয়েছে।

একই দিন উপজে’লার ধানীসাফা বন্দরের আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভু’য়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়া (৪৫)কে ৬ মাসের কারাদ’ণ্ড এবং ভু’য়া ডাক্তার এ এইচ ভূঁইয়া সুজনকে ৩০ হাজার টাকা জ’রিমানা ও ৬ মাসের কারাদ’ণ্ড এবং সৌদি প্রবাসী ভু’য়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়াকে দিয়ে বিভিন্ন সময়ে অ’পারেশন করানোর অ’প’রাধে হাসপাতা’লের মালিক মো. মনির হোসেনকে ১৫ হাজার টাকা জ’রিমানা করা হয়।

পিরোজপুর জে’লা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমা’র চৌধুরী বলেছেন, এ ধরনের অনিয়মের বি’রুদ্ধে এ সব অ’ভিযান অব্যাহত থাকবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares