প্রচ্ছদ অপরাধ

সাবেক মেম্বারকে পর’কীয়ার জেরে শাবল দিয়ে পি’টিয়ে হ’ত্যা

17
সাবেক মেম্বারকে পর’কীয়ার জেরে শাবল দিয়ে পি’টিয়ে হ’ত্যা
পড়া যাবে: < 1 minute

বগুড়ার ধুনট উপজেলায় ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় আব্দুল খালেক (৫৫) নামে এক ইউপি সদস্যকে শাবল দিয়ে মাথায় আ’ঘা’ত করে হ’ত্যা করা হয়েছে। নি’হ’ত আব্দুল খালেক উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। তিনি চকমেহেদী গ্রামের কেসমত আলীর ছেলে।

শনিবার বিকেলের দিকে ইউপি সদস্যর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৪২) নামে এক কৃষককে তাঁর নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। আ’ট’ক রফিকুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

জানা গেছে, আব্দুল খালেক দুপুরের খাবার খেয়ে নিজের ঘরের ভেতর বিছানায় ঘুমিয়ে পড়েন। এসময় ঘরের জানালা খোলা ছিল। এ সুযোগে প্রতিবেশী রফিকুল ইসলাম জানালা দিয়ে বিছানায় ঘুমানো আব্দুল খালেকের মাথায় শাবল দিয়ে কয়েকটি আ’ঘা’ত করে।

আরও পড়ুন:  প্রতিবন্ধী কিশোরীর বিয়ের দুদিন পর জানা গেল সে ৭ মাসের অন্তঃসত্ত্বা

পরে তাকে উ’দ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল ৫টার দিকে আব্দুল খালেক মা’রা যান।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলামের স্ত্রীর সাথে আব্দুল খালেকের দীর্ঘদিন ধরে প’র’কীয়া প্রেমের সম্পর্ক ছিল। এ বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েক দফা বৈঠক করে উভয় পক্ষকের মধ্যে সমঝোতা করা হয়েছে। কিন্ত তারপরও রফিকুলের মনের ক্ষোভ শেষ হয়নি। এ ঘটনার জের ধরে রফিকুল ইসলাম ক্ষুব্ধ হয়ে আব্দুল খালেককে খু’ন করেছে।

আরও পড়ুন:  ওসি প্রদীপসহ ৩ জনকে রিমান্ডে নিয়েছে র‌্যাব

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এই খু’নে’র নেপথ্যে নারী ঘটিত কোন বিষয় থাকতে পারে। এ ঘটনার সাথে জড়িত থাকার অ’ভি’যোগে রফিকুল ইসলাম নামে এক কৃষককে আ’ট’ক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares