প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

করো’নায় মৃ’তের আধাপোড়া দেহ খাচ্ছে কুকুর!(ভিডিও)

17
করো’নায় মৃ’তের আধাপোড়া দেহ খাচ্ছে কুকুর!(ভিডিও)
পড়া যাবে: < 1 minute

তিন মাস ধরে মায়ের কঙ্কাল জড়িয়ে আছে বিড়ালছানাটি, ছবি ভাই’রাল
36 mins ago

ইন্টারনেটে ভাইরাল ছবি, সদ্যোজাত শিশুটি জন্মগ্রহণের সাথে সাথেই কেমন মাতৃস্নেহে আবদ্ধ হয়ে পড়েছে!
3 days ago

ক’রোনার ভয়ে মাস্ক প’ড়েছে বাঁদর, ভাইরাল কাণ্ড!
3 days ago

ভা’রতে মহামা’রি করো’না ভাই’রাসে মৃ’তদেহ লা’শ সত্‍‌কারে গাফলতি নিয়ে একের পর এক কেলেঙ্কারি সামনে আসছে।মু’সলিম নারীর লা’শ শ্মশানে দাহ এবং হিন্দু নারীর লা’শ কবরে পাঠানোর রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে এলো করো’নায় মৃ’ত লা’শের কুকুরে কামড়ে খাওয়ার মতো ম’র্মা’ন্তিক দৃশ্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, হায়দ্রাবাদের ব্যস্ত একটি শ্মশান। সেখানে একটি সদ্য জ্বলে যাওয়া চিতার আশপাশে ঘুরে বেড়াচ্ছে একদল কুকুর।তার মধ্যে একটি আবার করো’নায় মৃ’ত আধপোড়া দেহের একটি অংশ মুখে করে চিবোচ্ছে। এই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটিজেনের প্রবল রোষের মুখে পড়েছে সেখানকার পৌর প্রশাসন। কেন মৃ’তদেহ সত্‍‌কারের যথাযথ ব্যবস্থা করা হয়নি, তা নিয়ে তারা প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন:  রি’য়া’র সাথে মহেশ ভাটের আরেক ভিডিও ভাইরাল, যা দেখে হাসি থামছেনা নেটিজেনদে’র, ভাইরাল ভিডিও

জবাবে গ্রেটার হায়দ্রাবাদ মিউনিসিপ্যাল করপোরেশনের পক্ষ থেকে জানানো হয়, প্রবল বৃষ্টি হওয়ায় চিতার আ’গুন নিভে যায়। তখনই একটি ভাঙা দেওয়াল দিয়ে ভেতরে ঢুকে যায় কুকুরের দল। প্রশাসন বিষয়টি স’ম্পর্কে অবগত হয়েছে ৫ জুলাই। এরপর অবিলম্বে ব্যবস্থা নেওয়া হয়। পৌরসভা’র এক শীর্ষ কর্মক’র্তা জানিয়েছেন, সনত্‍‌নগর শ্মশানে কোভিড- ১৯ নিয়ম মেনেই দেহটি সত্‍‌কার করা হয়েছিল। কিন্তু প্রবল বৃষ্টি এসে যাওয়ায় চিতার আ’গুন নিভে যায়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

কর্মক’র্তা আরো জানান, দেওয়ালের একটি অংশও বৃষ্টিতে ভেঙে পড়ে। ফলে এলাকার কুকুরের দল সহ’জেই সেখানে ঢুকে পড়ে। তিনি বলেন, ওই ঘটনার পর চিতার উপর ছাউনি দেওয়া হয়েছে। ভাঙা দেওয়ালটিও সারানো হয়েছে। পাশাপাশি একটি বৈদ্যুতিক চুল্লিও তৈরি করা হচ্ছে।

আরও পড়ুন:  ক্লাসিক লুকে শক্তিশালী ইঞ্জিনের বাইক আনল হোন্ডা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares