প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

101
অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : মোহাম্মদ সাহেদের অবস্থান শনাক্ত করেছে আইনশৃঙ্খলা বাহিনী। যে কোন সময় তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র। আজ রাতেই তাকে গ্রেপ্তার করা হবে বলে ওই সূত্রটি জানিয়েছে।

নানা প্রতারণায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানের চার দিন পরও মো. সাহেদ ওরফে সাহেদ করিম গ্রেপ্তার এড়িয়ে ছিলেন। প্রশ্ন ছিলো, তিনি কোথাও ছাড় পাচ্ছেন কি না।

বৃহস্পতিবার গুঞ্জন ছিল মো. সাহেদ ওরফে সাহেদ করিম সাতক্ষীরার হঠাৎগঞ্জ দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছেন। তবে সেসব জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে। রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের প্রতারণার জাল কেবল স্বাস্থ্য খাত বা রাজধানীতেই সীমাবদ্ধ ছিল না। দেশব্যাপী বিস্তৃত ছিল তার প্রতারণার জাল।

আরও পড়ুন:  রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 38
    Shares