প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

স্বামীকে অস্বীকার করার পর মুহূর্তেই বক্তব্য পাল্টালেন ডা. সাবরিনা

52
স্বামীকে অস্বীকার করার পর মুহূর্তেই বক্তব্য পাল্টালেন ডা. সাবরিনা
পড়া যাবে: < 1 minute

জেকেজি হাসপাতা’লে করো’নার ভু’য়া রিপোর্ট তৈরির বিষয়ে মুহূর্তেই নিজের বক্তব্য অস্বীকার করছেন প্রতিষ্ঠানটির অ’ভিযু’ক্ত চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী।

আরিফ চৌধুরীর সঙ্গে স্বামী-স্ত্রী’র স’ম্পর্কও অস্বীকার করেছেন সাবরিনা। শনিবার (১১ জুলাই) সময় সংবাদের পক্ষ থেকে ডা. সাবরিনার সাক্ষাৎকার নেয়া হয়। সাক্ষাৎকারে দেয়া বক্তব্য মাত্র ১০ মিনিটের মধ্যেই অস্বীকার করেন তিনি।

সাবরিনা প্রথমে বলেন, জেকেজি হাসপাতা’লের এ অনিয়মের বিষয়ে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ও এডিজিকে জানিয়েছিলেন তিনি। বিষয়টি তাদের জানিয়ে নিজেকে জেকেজি থেকে সরিয়ে নেন বলে দাবি করেন সাবরিনা। কিন্তু এর কিছুক্ষণ পরই অনিয়মনের বিষয়টি তিনি জানতেন এমন তথ্য অস্বীকার করেন।

একটি টিভি চ্যানেল থেকে সাবরিনাকে প্রশ্ন করা হয়, দিনের পর দিন যে ভু’য়া রিপোর্ট দিচ্ছিল এ বিষয়টি আপনি জানতেন কিনা? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি কোনোভাবেই টের পাইনি। কারণ আমি ওই অফিসে যেতাম না। আমি বাবার বাড়িতে থাকতাম।’

এছাড়া জেকেজি হাসপাতা’লের প্রধান নির্বাহী (সিইও) আরিফ চৌধুরীর সঙ্গে স্বামী-স্ত্রী’র স’ম্পর্ক অস্বীকার করেছেন জেকেজির অ’ভিযু’ক্ত চেয়ারম্যান ডা. সাবরিনা। তিনি বলেছেন, জেকেজির সিইও আরিফ চৌধুরী এ মুহূর্তে আমা’র স্বামী না। আম’রা আলাদা থাকছি। ডিভোর্স লেটার পাঠিয়েছি। আরও দুই মাস বাকি আছে (ডিভোর্স কার্যকর হতে)।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares