প্রচ্ছদ এক্সক্লুসিভ

কুমিল্লায় ৫ বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধ’র্ষণ দেখুন বিস্তারিত!

22
কুমিল্লায় ৫ বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধ’র্ষণ দেখুন বিস্তারিত!
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার নাঙ্গলকোটে প্রেমিকের পাঁচ বন্ধুসহ স্কুলছাত্রীকে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে। কুমিল্লার নাঙ্গলকোট পৌরসদরের নাঙ্গলকোট-মাহিনী সড়কের তুলাপুকুরিয়া এলাকায় একটি ঘরে নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী গণধ’র্ষণের শিকার হয়েছে।

মক্রবপুর গ্রামের রাসেল ও জোড়পুকুরিয়া গ্রামের শিবলুকে গ্রে’ফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার বিকালে কুমিল্লার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট জালাল উদ্দিনের আদালতে দুই আ’সামি স্বীকারোক্তি দিয়েছে।

ধ’র্ষণে অ’ভিযুক্তরা হল- উপজে’লার রায়কোট দক্ষিণ ইউনিয়নের মন্তলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে সাইমুন (২০), একই ইউনিয়নের শ্যামিরখিল গ্রামের মৎস্য চাষী আব্দুল মান্নানের ছেলে ফয়সাল (২১), মৌকারা ইউনিয়নের তেতৈয়া গ্রামের রাসেল (২০)।

আরও পড়ুন:  মেজর (অব.) সিনহা হত্যা: এবার সেই ল্যাপটপকে ঘিরে নতুন রহস্য

অন্য অ’ভিযুক্তরা হল- পৌরসভার মান্দ্রা গ্রামের রুবেল (২৩), জোড়পুকুরিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে শিবলু (২২) ও মক্রপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে রাসেল (১৯)।

ফয়সাল ওই কিশোরীকে ঢাকায় রেখে চলে আসে। পরে গত সোমবার মুক্তা ঢাকার বাসা থেকে ফয়সালের সাথে ফোনে কথা বলে বাসে বিকেলে জে’লার চৌদ্দগ্রাম বাজারে আসে। চৌদ্দগ্রাম থেকে ফয়সালের বন্ধু মান্দ্রার রুবেল ও তেতৈয়ার রাসেল কিশোরীকে নিয়ে স্থানীয় বাঙ্গড্ডা বাজারের থ্রি-স্টার রেস্টুরেন্টে আসে।

সেখানে মক্রবপুরের রাসেল, জোড়পুকুরিয়ার শিবলু, মন্তলীর সাইমুন ও ফয়সাল একত্রিত হয়ে নাঙ্গলকোটের তুলাপুকুরিয়া বিল্লালের মালিকানাধীন দোকানে নিয়ে ধ’র্ষণ করে। বিষয়টি স্থানীয়দের মাধ্যমে নাঙ্গলকোট থা’না পু’লিশ জানতে পেরে ঘটনাস্থলে গেলে চার ধ’র্ষক পা’লিয়ে যায়।

আরও পড়ুন:  শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সঙ্গে সঙ্গে সব ছুটি বাতিল

কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ধ’র্ষিতা কিশোরী বাদী হয়ে নাঙ্গলকোট থা’নায় মা’মলা দা’য়ের করেছে।

নাঙ্গলকোট থা’নার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, গ্রে’ফতারকৃত দুই আ’সামিকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আ’সামিদের গ্রে’ফতারে পু’লিশ তৎপরতা চালাচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।