প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার লালমাইয়ে তানহা মেডিকেল হলে চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা, লুটপাট

21
news-image
পড়া যাবে: 2 মিনিটে























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ১২, ২০২০

রকিবুল হাসান রকিঃ
চাঁদা না দেয়ায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ মেসার্স তানহা মেডিকেল হলে হামলা চালিয়ে ছুরিকাঘাত করে ডা. রবিউল আলমকে আহত করেছে স্থানীয় একদল সন্ত্রাসী। এ সময় তানহা মেডিকেল হলে লুটপাট চালিয়ে নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় লালমাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা ২০ শয্যা হাসপাতালে ডিউটি শেষ করে ডা. মোঃ রবিউল আলম তার নিজ চেম্বার তানহা মেডিকেল হলে আসা মাত্র বাগমারা দক্ষিণ ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে বখাটে ফরহাদ,দত্তপুর গ্রামের সফিুল্লার ছেলে বখাটে ইয়ামিন, ফয়েজ মিয়ার ছেলে হাবিব, মফিজের ছেলে সাইফুল, জহিরের ছেলে আরজুসহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী রবিবার বিকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বে-আইনি জনতাবদ্ধে দোকান ঘরে অনধিকার প্রবেশ করে লুটপাট চালায়।

আরও পড়ুন:  কুমিল্লায় বুধবারে নতুন করে আরও ৫৫ জনের করোনা পজিটিভ

এ সময় ডা. রবিউল ও তার ভাই আদম সফিউল্লা সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করলে ডাক্তার রবিউলকে চেম্বার থেকে টেনে হেচড়ে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তারা দোকানের থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় ডা. রবিউলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না।
































বাংলা ম্যাগাজিন ডেস্ককুমিল্লায় আসছেন বৃহত্তর কুমিল্লার কৃতিসন্তান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)ভিবিডি,কুমিল্লার উদ্যোগে ১৬০টি দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণবঙ্গবন্ধু বিপিএলে কুমিল্লার হয়ে খেলবে সৌম্য, আলামিনআইন, অর্থ, শিক্ষা, স্হানীয় সরকার মিলে কুমিল্লা বিভাগ দ্রুত বাস্তবায়নের দাবি!কুমিল্লা দেবিদ্বারে ডাকাতের হাতে বৃদ্ধা খুন, লুটপাটকুমিল্লা-৯: বিএনপি প্রার্থীর মিডিয়া সমন্বয়কের বাড়িতে হামলা, ভাঙচুরনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে পাওয়া গেলো মদ, অস্ত্র, গাঁজাবানেগা, রোমেরোও লানজিনিকে বাদ দিয়ে আর্জেন্টিনার কোপার দল ঘোষণাপুষ্টি, অপুষ্টি ও খাদ্যফোনের শুরুতে ‘হ্যালো’ শব্দটি কেন বলি, জানেন?ইউরিয়া, সোডা ও কাপড়ের মাড় দিয়ে চানাচুর তৈরি হচ্ছে !নবীনগরে আলমনগর-রেজতপুর সংযোগ সড়কের মাটি কাটার কাজের শুভ উদ্বোধন












আরও পড়ুন:  দাউদকান্দি টোলপ্লাজা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ জন আটক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares