প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে ১০ লাখ টাকা জরিমানা

30
নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে ১০ লাখ টাকা জরিমানা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : রাজধানীতে অনুমোদনহীন নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে ১০ লাখ টাকা জরিমানা ও দুইজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।

রবিবার রাজধানীর মহাখালি ও মোহাম্মদপুর এলাকায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এই জরিমানা ও সাজা প্রদান করে।

র‌্যাব-১ এর ভ্রাম্যমাণ অভিযানে অনুমোদনহীন নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে মহাখালির নিউ ডিওএইচএস এলাকায় ইনার বিটস অ্যান্ড কিউএস বিডিকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া, মোহাম্মদপুরের আদাবর এলাকায় রোজমেরি লি. এর ২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

আরও পড়ুন:  ছবি ভাইরাল: পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করবেন শিপ্রা

র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. আক্তারুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব জানায়, ইনার বিটস অ্যান্ড কিউএস বিডির স্বত্বাধিকারী শাহ জাফর আহম্মেদকে (২৮) ৪ লাখ টাকা এবং মো. রায়হান কবিরকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রোজমেরি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সামীকে (৩৬) এক বছরের এবং মো. হাফিজুর রহমানকে (২৮) এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

উক্ত প্রতিষ্ঠানগুলোতে অনুমোদনহীন ৫৩৫০ পিস হ্যান্ড স্যানিটাইজার, ২০০০ খালি বোতল এবং হ্যান্ড স্যানিটাইজার তৈরির বিভিন্ন ধরনের কেমিক্যাল জব্দ করা হয়।

আরও পড়ুন:  আলোচিতরা কে কোথায় ঈদ করলেন

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 28
    Shares