প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সারারাত জেল হাজতে যেভাবে রাত কাটালেন সাবরিনা

41
সারারাত জেল হাজতে যেভাবে রাত কাটালেন সাবরিনা
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাস পরীক্ষায় জালিয়াতির অ’ভিযোগে দায়ের হওয়া মা’মলায় গ্রে’ফতার জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ তেজগাঁও থা’নার জে’ল হাজতে সারারাত জেগে ছিলেন।

হাজতখানার সামনে একজন নারী প্রহরীর সঙ্গে মাঝে মাঝে কথা বলেছেন। এছাড়া ভেতরে পায়চারি করেছেন। থা’নায় নেওয়ার পর তাকে কিছুক্ষণ একজন পু’লিশ কর্মক’র্তার কক্ষে বসানো হয়েছিল। এরপর তাকে হাজতে রাখা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্থা একথা জানান। তিনি বলেন, ‘থা’না হাজতেই তাকে রাখা হয়েছে। আমাদের দু’জন নারী প্রহরী সেখানে ডিউটিতে ছিলেন। তাদের সঙ্গে মাঝে মাঝে কথা বলেছেন।’

সোমবার (১৩ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে তাকে পু’লিশ পাহারায় আ’দালতে নেওয়া হয় বলে জানিয়েছেন তেজগাঁও থা’নার এসআই নিজাম। জানা গেছে, রবিবার (১২ জুলাই) দুপুরে ডা. সাবরিনাকে গ্রে’ফতারের পর বিকাল সাড়ে ৫টার দিকে তাকে তেজগাঁও থা’নায় নিয়ে যাওয়া হয়।

সেখানে নিয়ে যাওয়ার পর তাকে প্রথমে একজন পু’লিশ কর্মক’র্তার কক্ষে বসানো হয়। এরপর হাজতে রাখা হয় বলে জানিয়েছেন তেজগাঁও থা’নার এক পু’লিশের কর্মক’র্তা। থা’নায় সাবরিনার স্বজনরা ও একজন গৃহকর্মী ছিলেন। থা’না থেকে সরবরাহ খাবারই রাতে খেয়েছেন তিনি। হাজতখানায় তাকে পায়চারি করতে দেখেছেন ওই পু’লিশ কর্মক’র্তা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares