প্রচ্ছদ আইন-আদালত

অস্ত্রধারী জসিম তিন দিনের রিমান্ডে

20
অস্ত্রধারী জসিম তিন দিনের রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ গ্রেফতার মো. জসিমের (৪০) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

আজ সোমবার (১৩ জুলাই) জসিমকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে অস্ত্রবিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর মগবাজার ক্যাম্পের (সিপিসি-২) একটি দল শনিবার (১১ জুলাই) রাতে শাহবাগ থানাধীন পরীবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এরপর তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন পুলিশ।

আরও পড়ুন:  ‘নিহত’ ব্যক্তির জীবিত ফেরা, তদন্ত কর্মকর্তাসহ চারজনকে তলব

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল রকিবুল হাসান জানান, গ্রেফতার জসিম কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত দলের সক্রিয় সদস্য। তার হেফাজত থেকে উদ্ধারকৃত অস্ত্র ও গুলির বৈধ কাগজপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে তিনি কোনো লাইসেন্স বা বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেননি। এমনকি কোথা থেকে অস্ত্র ও গুলি সংগ্রহ করেছেন তারও কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। তার বিরুদ্ধে মাদক ও ডাকাতির দু’টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares