প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

সাবরিনাকে রিমান্ডের জন্য আদালতে নেয়া হবে আজ

29
সাবরিনাকে রিমান্ডের জন্য আদালতে নেয়া হবে আজ
পড়া যাবে: < 1 minute

সাবরিনাকে রিমান্ডের জন্য আদালতে নেয়া হবে আজ

করোনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার ডা. সাবরিনাকে আজ সোমবার (১৩ জুলাই) আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার হারুন অর রশিদ। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীমুর রশীদ তালুকদার গণমাধ্যমকে জানান, আদালতের সময় শেষ হয়ে যাওয়ায় ভুয়া রিপোর্টের মামলায় ডা. সাবরিনাকে গতরাতে থানার হাজতে কাটাতে হয়েছে। সোমবার সকালে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে তাকে।

রবিবার ডা. সাবরিনাকে গ্রেপ্তারের পর ডিসি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, জিজ্ঞাসাবাদে যেসব প্রশ্ন করা হয়েছে তিনি সেগুলোর সন্তোষজনক উত্তর দিতে পারেননি। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্তের জন্য তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করতে হবে। সোমবার তাকে আদালতে পাঠিয়ে রিমান্ড চাইবে পুলিশ। এর আগে রবিবার দুপুর সোয়া ১টায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেন জেকেজির প্রতারণা মামলার তদন্ত কর্মকর্তা, ডিসিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন:  শেখ ফজিলাতুন্নেছা ছিলেন বঙ্গবন্ধুর ‘সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা’: সেতুমন্ত্রী

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares