প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

গাইবান্ধায় নতুন নতুন এলাকা প্লাবিত

14
গাইবান্ধায় নতুন নতুন এলাকা প্লাবিত
পড়া যাবে: < 1 minute

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: চার দিনের ভারী বর্ষণ এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে আবার বন্যার কবলে পড়েছে গাইবান্ধা। এতে নতুন করে ৩০টি গ্রাম প্লাবিত হয়েছে এবং হুমকির মুখে পড়েছে ব্রহ্মপুত্র নদের বন্যা নিয়ন্ত্রণ বাঁধ।

এদিকে গাইবান্ধা শহর রক্ষা বাঁধের কয়েকটি পয়েন্টে বাঁধ ভেঙে যাওয়ার পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মোখলেছুর রহমান জুমবাংলাকে জানান, ভাঙনের হুমকির কারণে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের কয়েকটি পয়েন্টে জরুরী প্রতিরক্ষামূলক কাজ শুরু হয়েছে।

পানি উন্নয়ন বোর্ড সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ব্রহ্মপুত্র নদের পানি বিপদসীমার ২৭ সেন্টিমিটার এবং তিস্তা নদীর পানি বিপদসীমার ১ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। একইসাথে ঘাঘট, কাটাখালী, বাঙ্গালী ও করতোয়া নদীর পানি বৃদ্ধিও অব্যাহত রয়েছে। বৃষ্টি অব্যাহত থাকায় বন্যা পরিস্থিতির আরও অবনতি হবে বলে জানানো হয়।

আরও পড়ুন:  ‘স্ব স্ব মন্ত্রণালয় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে’

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।