প্রচ্ছদ বাংলাদেশ জেলা

হোমনায় পুলিশ পরিচয়ে স্বামীকে তুলে নেয়ার অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন

15
news-image
পড়া যাবে: 2 মিনিটে























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ১৩, ২০২০

 
জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লার হোমনায় পুলিশ পরিচয়ে স্বামীকে তুলে নিয়েছে, সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন স্ত্রী স্বর্ণালী আক্তার।
আজ সোমবার সন্ধ্যায় দাউদকান্দি উপজেলা সদরের নিরিবিলি রেস্তোরায় সংবাদ সম্মেলনে স্বামী মাহবুব আসলাম কাঞ্চনকে হোমনা উপজেলা শ্রমীকলীগ নেতা দাবী করে স্ত্রী স্বর্ণালী আক্তার লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতিতে সস্পৃক্ত থাকা অবস্থায় কয়েকটি রাজনৈতিক মামলার আসামী হয়। তাই একবছর যাবৎ আমরা ঢাকায় থাকি। গত ১০ জুলাই শুক্রবার দুপুরে এএসপি (হোমনা সার্কেল) ফোন দিয়ে আমার স্বামীকে অফিসে সরাসরি দেখা করতে বলে। পরবর্তীতে এসপি স্যারের ড্রাইভার রাসেল একাধিকবার ফোন দেয়ায় ১২জুন রবিবার ঢাকা থেকে হোমনার নিজ বাড়ি আসি। বাড়িতে পৌছার ৫মিনিট পরই হঠাৎ সেখানে উপস্থিত হয় হোমনা থানার এএসআই নারায়ন এবং তার সহযোগীরা (সবাই সাদা পোশাক পরা)। তারপর আমার স্বামীকে ধরে কালো মাইক্রোবাসে করে নিয়ে যায়। আমি সাথে সাথে হোমনা থানায় যাই। কিছুক্ষণ পর আমি এএসআই নারায়নকে দেখলেও তাঁর সাথে কথা বলতে পারিনি।

আরও পড়ুন:  কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি

আজ সোমবার (১৩ জুলাই) সকালে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অফিসে গিয়েও স্বামীর কোন খোঁজ পাইনি। তাই আমার স্বামীকে খুঁজে পাওয়ার জন্য আপনাদের (সাংবাদিক) সহযোগীতা কামনা করছি।
হোমনা থানার এএসআই নারায়ন ফোনে এসব অভিযোগ অস্বিকার করে বলেন, তিনি এব্যাপারে কিছুই জানেন না।
হোমনা থানার ওসি মোঃ আবুল কায়েস আখন্দ বলেন মাহবুব আসলাম কাঞ্চনের নামে হোমনা , বাঞ্চারামপুর এবং দাউদকান্দি থানায় জোড়া খুনসহ ডাকাতি ও দ্রুত বিচার আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে অপহরণ করবে কেনো, তাকেতো গ্রেপ্তার করার জন্য পুলিশ খুঁজতেছে।
সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মোঃ ফজলুল করিম বলেন, এ ব্যাপারে আমার সাথে কোন কথাই হয়নি।
































বাংলা ম্যাগাজিন ডেস্কতিতাসে একাধিক মামলার আসামি যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ, ২ জন আটকবরুড়ায় বিচারপ্রার্থীকে চড়-থাপ্পড় দিয়ে মাদক ও অস্ত্র মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি ওসির !কারফিউ দেয়ার দাবীতে কুমিল্লা কান্দিরপাড়ে মা, মেয়ের প্রতিবাদসৌদিতে কুমিল্লারসহ তিনজনের হাত-পা কর্তনের রায়, ক্ষমার আবেদনহোমনায় উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণাকুমিল্লা টাউনহলের দুর্দশা, বিবর্ণ তোরণ, ভেঙ্গে গেছে ব্যারিকেডবরুড়ায় রাস্তা খসে ঢালাই মেশিন পুকুরে, প্রাণে বেচেঁ গেল শ্রমিকরাকুবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যু, শোকাহত কুবি পরিবারভারতের দিল্লির মসজিদে অগ্নিসংযোগ, মিনারে উড়ছে হনুমানের পতাকাস্বল্প সময়ে, স্বল্প পুজিতে লাভবান হতে গিয়ে মাদক আজ মহামারি রুপ নিয়েছে: চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপারঢাবিতে ককটেল বিস্ফোরণ ভিপি নূরের ষড়যন্ত্র, অভিযোগ সাদ্দামেরকয়েকটি জেলা ঘুরে জামালপুর হয়ে রাত ১ টার মধ্যে বাংলাদেশ থেকে বিদায় নিবে আম্পান












আরও পড়ুন:  কুমিল্লার লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২০০

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।