ঢাকা কলেজের ২১ শিক্ষক করোনায় আক্রান্ত

47
ঢাকা কলেজের ২১ শিক্ষক করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ঢাকা কলেজের ২১ শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অনেকেই পরিবারসহ আক্রান্ত। আক্রান্ত শিক্ষকদের মধ্যে ১৯ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। বাকি দুই শিক্ষক এখনও চিকিৎসাধীন। সোমবার ঢাকা কলেজের অধ্যক্ষ নেহাল আহমেদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, আমাদের শিক্ষকদের মধ্যে পরিবারসহ ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সুখবর হলো, আক্রান্তদের মধ্যে ১৯ জনই সুস্থ হয়েছেন। বাকি দুজন এখনও চিকিৎসাধীন।

এত বেশিসংখ্যক শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ায় অনলাইন ক্লাসে সমস্যা হচ্ছে কি-না? এমন প্রশ্নের জবাবে অধ্যক্ষ বলেন, আমাদের উচ্চমাধ্যমিকের অনলাইন ক্লাস কলেজের স্টুডিওতে ধারণ করা হচ্ছে। এসব শিক্ষক ক্যাম্পাসে বা এর আশপাশে থাকেন। যারা স্টুডিওতে এসে অনলাইন ক্লাস নিচ্ছেনÑতাদের কেউ আক্রান্ত হননি। ক্লাস যথারীতি চলছে। এছাড়া অনার্স ও মাস্টার্সের ক্লাস শিক্ষকরা ঘরে বসেই অনলাইনে নিচ্ছেন। এক্ষেত্রে কোনো সমস্যা হচ্ছে না। আক্রান্ত শিক্ষকদের সঙ্গে কলেজ প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত যোগাযোগ হচ্ছে বলেও জানান তিনি।

আরও পড়ুন:  ঢাকায় নেওয়া হচ্ছে করোনায় আক্রান্ত সংরক্ষিত আসনের এমপি সালমাকে

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 64
    Shares