প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

‘বাসায় মা বোন নাই?’ বলেই কেঁদে ফেললেন সাবরিনা

27
‘বাসায় মা বোন নাই?’ বলেই কেঁদে ফেললেন সাবরিনা
পড়া যাবে: < 1 minute

করো’না টেস্টের ভু’য়া রিপোর্ট তৈরি করে অর্থআত্মসাতের অ’ভিযোগে গ্রে’ফতার হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরী গত (১২ জুলাই) গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁদে ফেলেন।

ভিডিওটিতে দেখা যায়, ‘সব প্রসিডিউর ঠিক হয়েছে ডিভোর্সের ব্যাপারে’ অংশটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই লাইন আমি বলিনি।’ তিনি এরপর বলেন, ‘আপনার কি বাসায় মা বোন নাই? এতটা বিব্রত করা হচ্ছে কেন?’ এরপরেই কেঁদে ফেলেন সাবরিনা।

তিনি বলেন, ‘আমিও তো একটা মানুষ, আপনারা কী’ মনে করেন? বিনা অ’প’রাধে এতটা অ’পবাদের শিকার হচ্ছি। সকাল থেকে কোনো কাজ করতে পারছি না। একজনের পর একজন সাংবাদিক আসছেন।

আমি কনফিডেন্ট, আমি কখনো অ’নৈতিক কাজ করি নাই। স্বেচ্ছাশ্রমটা যেটা দিতাম ঐটুকুই আমি দিতাম না।’ উল্লেখ্য, করো’নার নমুনা পরীক্ষায় প্রতারণা মা’মলায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে বহিষ্কৃত ডা. সাবরিনা আরিফের তিনদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

সোমবার (১৩ জুলাই) সকালে তাকে আ’দালতে হাজির করে চারদিনের রি’মান্ড আবেদন করে পু’লিশ। একই সঙ্গে তার জামিন আবেদন খারিজ করে দেন আ’দালত।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares